শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

হকি ফেডারেশনের এ কেমন বৈঠক!

ক্রীড়া প্রতিবেদক

হকি ফেডারেশনে নতুন নির্বাচিত কমিটি দায়িত্ব নেওয়ার পর নির্বাহী সদস্যদের চারটি বৈঠক হয়ে গেল। কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ছাড়াই গতকাল ফ্যালকন হলে সভাটি শেষ হয়েছে। এ মুহূর্তে হকির সবচেয়ে আলোচিত বিষয় ছিল সাধারণ সম্পাদক মমিনুল হক  সাঈদকে ঘিরে। নির্বাচিত হওয়ার পর তিনি প্রথম সভায় উপস্থিত ছিলেন। এরপর আর তার দেখা মিলছে না। থাকবেই বা কীভাবে। মতিঝিল ক্লাবপাড়ায় ক্যাসিনো কান্ডে জড়ানোর পর সাঈদের সন্ধান মিলছে না। সঙ্গীরা গ্রেফতার হলেও তিনি এখনো পলাতক। এ অবস্থায় ফেডারেশনের করণীয় কী?

তৃতীয় সভায় আলোচনায় ছিল টানা তিন বৈঠকে অনুপস্থিত থাকলে সাঈদকে শোকজ দেওয়া হবে। এরপর জবাব না পেলে বাইলজ মেনেই তাকে বহিষ্কার করা হবে। যদিও সাঈদের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন ১ নম্বর যুগ্ম সম্পাদক মো. ইউসুফ। কিন্তু সাঈদ যেখানে ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িয়ে হকির ভাবমূর্তি নষ্ট করলেন তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হবে? বুঝলাম এক্ষেত্রে বাইলজ মানা হবে। কিন্তু গতকাল বৈঠকে তার বিরুদ্ধে কেউ টু-শব্দ না

করায় সন্দেহ জেগেছে আদৌ সাঈদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কিনা?

আরেকটি বিষয় খুবই গুরুত্বপূর্ণ। দেড় বছর পেরিয়ে গেলেও প্রিমিয়ার লিগের খবর নেই। বিষয়টি নিয়ে নির্বাহী কমিটির কোনো তাড়া নেই। গতকাল এ নিয়ে বৈঠকে কোনো আলোচনা হয়নি। উপ-কমিটি অনুমোদন ও কর্মচারী বেতনের বিষয় নিয়েই দীর্ঘমেয়াদি বৈঠকটি শেষ হয়েছে।

সর্বশেষ খবর