বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা

মোহামেডানকে হাই কোর্টের নির্দেশ

ক্রীড়া প্রতিবেদক

ঢাকা মোহামেডান ক্লাবকে আট সপ্তাহের মধ্যে এজিএম করার নির্দেশ দিয়েছেন হাই কোর্ট। ক্লাব সদস্যসচিব লোকমান হোসেন ভূঁইয়া ক্যাসিনো কেলেঙ্কারিতে জড়িয়ে ঐতিহ্যবাহী ক্লাবটিকে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছেন। এখন তা থেকে জেগে ওঠার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন নিবেদিত সংগঠক ও সাবেক খেলোয়াড়রা।

স্বল্প সময়ের মধ্যে তরুণদের নিয়ে ফুটবল দল গড়া হয়েছে। ক্রিকেট ও হকিতে শক্তিশালী দল গড়ার পরিকল্পনা নেওয়া হয়েছে। এভাবে ক্লাব চলে না। প্রয়োজন শক্তিশালী কমিটি গঠন। এজিএমে নির্দেশনা পাওয়া মানেই নির্বাচনের প্রক্রিয়া শুরু হয়ে যাওয়া। এজিএম আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছে সুপ্রিম কোর্টের বারের সভাপতি অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিনকে। অবশ্য গতকাল তিনি জানান, এখন পর্যন্ত তার হাতে চিঠি আসেনি। এলেই কাজ শুরু করব। ক্লাবের সাবেক নন্দিত ফুটবলার বাদল রায় বলেছেন, ক্রীড়াপ্রেমিক প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান মোহামেডানের উন্নয়ন। এখন আমরা শক্তিশালী কমিটি গঠন করে এগুতে চাই।

মোহামেডানের নিবেদিত প্রাণ বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল হক বাবু ক্লাবের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন।

তিনি বলেন, অনেক ষড়যন্ত্র করে মোহামেডানকে ধ্বংস করার চেষ্টা চালানো হয়েছে। আমরা তা হতে দেইনি। এখন এজিএমের মাধ্যমে নতুন কমিটি গড়ে সামনে এগুতে চাই। কোনো বিতর্কিত লোকের স্থান হবে না মোহামেডানে।

সর্বশেষ খবর