শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

রুশো-গুরবাজ ঝড়ে উড়ে গেল চ্যালেঞ্জার্স

ক্রীড়া প্রতিবেদক

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে গতকাল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৮ উইকেটে হারিয়েছে খুলনা টাইগার্স। প্রোটিয়া তারকা রাইলি রুশো ও আফগান তারকা রহমানুল্লাহ গুরবাজের ঝড়ে রীতিমতো উড়ে গেছে বন্দরনগরীর দলটি।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গতকাল দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৪ রান করে চট্টগ্রাম। ১৪৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৩৭ বল বাকি থাকতেই জয় তুলে নেয় মুশফিকুর রহিমের খুলনা।

টাইগার্সের হয়ে হার না মানা ৬৪ রানের ইনিংস  খেলে ম্যাচ সেরা হয়েছেন রুশো। তার ইনিংসটি ছিল ৩৮ বলেম ৭টি চার ও দুই ছক্কার। তবে রুশোর চেয়েও কাল ভয়ঙ্কর ছিলেন গুরবাজ। তিনি মাত্র ১৮ বলেই করেছেন হাফ সেঞ্চুরি। তবে অর্ধশতক পূরণ করার পরের বলেই তিনি আউট হয়ে যান। গুরবাজের ১৯ বলের ইনিংসে ছিল ৪টি বাউন্ডারি ও ৫টি দৃষ্টিনন্দন ছক্কার মার।

এদিকে আজ বিপিএলে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে আন্দ্রে রাসেল, হজরতউল্লা জাজাইয়ের রাজশাহী রয়্যালস ও মোসাদ্দেক হোসেন সৈকতের সিলেট থান্ডার। দুপুর ২টায় ম্যাচটি শুরু হবে।   ফ্লাড লাইটের আলোয় দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে মাশরাফির ঢাকা প্লাটুন ও সৌম্য সরকারের কুমিল্লা ওয়ারিয়র্স। সিলেট থান্ডার প্রথম ম্যাচে হেরে যায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে। অন্যদিকে ঢাকাও হার দিয়ে শুরু করে। তারা হারে রাজশাহী রয়্যালর্সের কাছে। আজ দুই দলেই জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামবে।

সর্বশেষ খবর