শনিবার, ৪ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা

পাকিস্তান যাবেন না ভেট্টরী

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে

পাকিস্তান যাবেন না ভেট্টরী

টাইগারদের হেড কোচ রাসেল ডোমিঙ্গো জানিয়েছেন, খেলোয়াড়রা পাকিস্তান গেলে তার যেতে কোনো আপত্তি নেই। কিন্তু টাইগারদের স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টরী যাবেন না স্পষ্ট করে জানিয়েছেন। জানা যায়নি ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জির প্রতিক্রিয়া। কিছু বলেননি দলের ফিজিও মারিও ভিলাভারায়ন।    

বাংলাদেশ সর্বশেষ পাকিস্তানে গিয়েছিল ২০০৮ সালে। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলেছিল সেবার। সর্বশেষ টেস্ট সিরিজ খেলেছিল ২০০৩ সালে। ২০০৮ সালেও এশিয়া কাপ খেলেছিল টাইগাররা। এরপর আর দেশটিতে যায়নি। তবে এবার পকিস্তান সফর করেছে মহিলা ক্রিকেট দল এবং গত বছর অনূর্ধ্ব-১৬ দলও খেলে এসেছে দেশটিতে। আইসিসির এফটিপি অনুযায়ী এবার দেশটিতে সফরের কথা বাংলাদেশের। করাচিতে গোলাপী বলে দিবা-রাত্রির টেস্ট খেলার প্রস্তাবও দিয়েছে পিসিবি। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন স্পষ্ট করে জানিয়েছেন, পাকিস্তানের মাটিতে টেস্ট সিরিজ খেলবে না বাংলাদেশ। তবে টি-২০ সিরিজ খেলবে। সেটাও সরকারের সবুজ সংকেত পাওয়ার পর।

বিসিবির কঠোর অবস্থানে বিরক্তি প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ক্রিকেটের শাসক সংস্থা আইসিসির কাছে নালিশ করবে বলেও জানিয়েছে। পিসিবি যাই করুক না কেন, এটা পরিষ্কার টেস্ট সিরিজ খেলতে যাচ্ছে না বাংলাদেশ।

সর্বশেষ খবর