শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা
বাড়ি ফিরলেন বিশ্বজয়ীরা

নড়াইলে অভিষেক

নড়াইল প্রতিনিধি

যুব বিশ্বকাপ বিজয়ী ক্রিকেটার নড়াইলের সন্তান অভিষেক দাসকে বরণ করে নিলেন নড়াইলবাসী। গতকাল বিকালে তাকে বরণ করে নেওয়া হয়। এর আগে যশোর বিমানবন্দর থেকে মোটরশোভাযাত্রা সহকারে অভিষেককে জন্মভূমি নড়াইলে নিয়ে আসা হয়। অভিষেক প্রথমে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ওয়ান ডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার বাড়ি শহরের মহিষখোলায় যান। সেখানে মাশরাফির বাবা ও মা অভিষেককে মিষ্টি খাইয়ে দেন।

এ সময় তরুণ ক্রিকেটার অভিষেক দাস বলেন, আপনারা আমার জন্য আশীর্বাদ করবেন, আমি যেন এর চেয়েও ভালো কিছু করতে পারি। পরে মোটরশোভাযাত্রাটি অভিষেকদের বাড়ি শহরের বাঁধাঘাট এলাকায় পৌঁছায়।

এ সময় অভিষেকের বাবা, মা এবং পরিবার-পরিজন, বন্ধু-বান্ধবসহ নড়াইল পৌরসভার কাউন্সিলর শরফুল আলম লিটু, ব্যবসায়ী গিয়াস উদ্দিন খান ডালু, ক্রিকেট কোচ সৈয়দ মঞ্জুর তৌহিদ তুহিন, আওয়ামী লীগ নেতা হাফিজ খান মিলন, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মীম, সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশসহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ‘অভিষেক’ই গত ৯ ফেব্রুয়ারি দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত যুব বিশ্বকাপ ফাইনালে ভারতের গুরুত্বপূর্ণ ৩ উইকেট শিকার করে খেলায় অনেক অবদান রাখেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর