মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ ০০:০০ টা
করোনা আতঙ্কের মধ্যেই চলল গলফ

পুরস্কার টয়লেট পেপার!

পুরস্কার টয়লেট পেপার!

এএফপি

করোনাভাইরাস মহামারীতে যখন গোটা বিশ্বের ক্রীড়া ইভেন্ট বন্ধ, তখন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় মেয়েদের তৃতীয় শ্রেণির একটি টুর্নামেন্ট ঠিক হয়ে গেল। এই পরিস্থিতিতে গলফ খেলে নারী গলফার পেলেন টয়লেট টিস্যু! গলফের এই আসর নিয়ে গলফ বিশ্বে হৈ চৈ পড়ে গেছে।

তবে সঙ্গে একটি ট্রফিও দেওয়া হয়েছে। প্রাইজমানি ছিল ২ হাজার ৮০০ মার্কিন ডলার। তবে এমন একটি টুর্নামেন্টে বিজয়ীকে কেন টয়লেট পেপার দেওয়া হলো তা নিয়ে গলফ বিশ্বে চলছে মুখরোচক আলোচনা। যদিও টুর্নামেন্ট চলাকালে যথেষ্ট সাবধানতা অবলম্বন করেছেন গলফাররা। কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী প্রতি গ্রুপে মাত্র দুজন করে গলফার টি-অফ করেছেন। তারাও নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে চলেছেন।

টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সারাহ বার্নহ্যাম মিডিয়াকে বলেছেন, ‘তারা আমাকে কিছু টয়লেট পেপার দিয়েছে।’ কয়েকদিন আগেই অস্ট্রেলিয়া বন্ধ হয়ে গেল এলপিজিএ-র একটি আসর। সূচিতে থাকা সামনের আসরগুলোও হবে কিনা তা নিয়ে সংশয়ে আছে কর্তৃপক্ষ। উদ্বীগ্ন গলফাররাও। তাই ক্যাকটাস ট্যুরে অংশ নিতে পেরে বেশ খুশি সারাহ বার্নহ্যাম। তিনি বলেন, ‘জানি না, কবে আবার খেলতে পারব। তবে এই টুর্নামেন্টে খেলতে পেরে ভালোই লাগছে।’ টুর্নামেন্টে আরও ব্যতিক্রমী পুরস্কার ছিল। নুডুলস, বাচ্চাদের খেলার সামগ্রীও দেওয়া হয়েছে। পুরস্কার নিয়ে গলফ বিশ্বে আলোচনা হলেও গলফাররা বেশ উপভোগ করেছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর