বুধবার, ৩ জুন, ২০২০ ০০:০০ টা

জুলাইয়ে শুরু হচ্ছে ফর্মুলা ওয়ান

ক্রীড়া ডেস্ক

জুলাইয়ে শুরু হচ্ছে ফর্মুলা ওয়ান

করোনাভাইরাসের কারণে বেশ কয়েকটা ফর্মুলা ওয়ানের লড়াই বাতিল হয়ে গেছে। রেসিং ড্রাইভাররা অনেকেই বেকার হয়ে পড়েছিলেন। বিভিন্ন বিশ্বখ্যাত রেসিং গ্রুপগুলো কোটি কোটি ডলারের ক্ষতির মুখোমুখি হয়েছে। তবে এসব হতাশার অবসান হতে যাচ্ছে শিগগিরই। ফর্মুলা ওয়ানের লড়াই শুরু হচ্ছে সামনের মাসেই। এক বিজ্ঞপ্তিতে ফর্মুলা ওয়ান কর্তৃপক্ষ জানিয়েছে, ৫ ও ১২ জুলাই দুটি রেসিং হবে অস্ট্রিয়ায়। এর পর পরই হাঙ্গেরিতে অনুষ্ঠিত হবে মৌসুমের তৃতীয় লড়াই। এখানেই শেষ নয়, ব্রিটেন, স্পেন, বেলজিয়াম এবং ইতালিতেও হবে ফর্মুলা ওয়ানের লড়াই।

ফর্মুলা ওয়ানের লড়াই শুরু হচ্ছে সামনের মাসেই। এক বিজ্ঞপ্তিতে ফর্মুলা ওয়ান কর্তৃপক্ষ জানিয়েছে, ৫ ও ১২ জুলাই দুটি রেসিং হবে অস্ট্রিয়ায়। এর পর পরই হাঙ্গেরিতে অনুষ্ঠিত হবে মৌসুমের তৃতীয় লড়াই

সিলভারস্টোনে দ্য ব্রিটিশ গ্র্যান্ড প্রিক্স অনুষ্ঠিত হবে ২ ও ৯ আগস্ট। ১৬ আগস্ট বার্সেলোনায় অনুষ্ঠিত হবে স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্স। বেলজিয়ান এবং ইতালিয়ান গ্র্যান্ড প্রিক্স অনুষ্ঠিত হবে যথাক্রমে ৩০ আগস্ট ও ৬ সেপ্টেম্বর। বেশ টাইট শিডিউল অপেক্ষা করছে ফর্মুলা ওয়ানের ড্রাইভারদের জন্য। ফর্মুলা ওয়ানের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ডিসেম্বরের আগে অন্তত ১৫ থেকে ১৮টা রেস অনুষ্ঠিত হবে। অবশ্য ফুটবলের মতো এখানেও কোনো দর্শক থাকছে না।

সর্বশেষ খবর