শনিবার, ১১ জুলাই, ২০২০ ০০:০০ টা

ইংলিশ বোলারদের হতাশার দিন

সাউদাম্পটন টেস্ট

ক্রীড়া ডেস্ক

ইংলিশ বোলারদের  হতাশার দিন

আলোচিত সাউদাম্পটন টেস্টের তৃতীয় দিন গড়িয়েছে বৃষ্টির বাধা ছাড়াই। প্রথম দিনের অধিকাংশ সময়ই দাপট ছিল বৃষ্টির। দ্বিতীয় দিন দাপট ছিল দুই ক্যারিবীয় পেসার জেসন হোল্ডার ও শ্যানন গ্যাব্রিয়েলের। তৃতীয় দিন স্বাগতিক বোলার জেমস অ্যান্ডারসন, মার্ক ওড, বেন স্টোকসদের আক্রমণ প্রতিহত করে অপেক্ষাকৃত সুবিধাজনক অবস্থান নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। স্বাগতিক ইংল্যান্ডকে ২০৪ রানে গুটিয়ে দিয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেটে ২২৮ রান তুলেছে ক্যারিবীয়রা। এগিয়ে গেছে ২৪ রানে। রস্টন চেজ ২৪ ও শেন ডাওরিচ ২৬ রানে ব্যাট করছিলেন।

প্রথম দিন খেলা হয়েছে মাত্র ১৭.১ ওভার। স্বাগতিকদের সংগ্রহ ছিল ১ উইকেটে ৩৫। দ্বিতীয় দিন হোল্ডার তার ক্যারিয়ার সেরা বোলিং করে ইংল্যান্ডকে গুটিয়ে দেয় মাত্র ২০৪ রানে। হোল্ডার নেন ৬ উইকেট এবং তাকে সাহচর্য দেন গ্যাব্রিয়েল ৪ উইকেট নিয়ে। দ্বিতীয় দিনই অবশ্য ব্যাটিং করেছে ওয়েস্ট ইন্ডিজ। ১ উইকেটে ৫৭ রান তুলে ভালো কিছুর ইঙ্গিত দিয়ে দিন শেষ করে ক্যারিবীয়রা।

গতকাল সকালের সেশনটা ভালোভাবেই কাটায়। লাঞ্চে যায় ৩ উইকেটে ১৫৯ রান তুলে। এর মধ্যেই ওপেনার ক্রেইগ ব্রেথওয়েইট ৬০ টেস্ট ক্যারিয়ারের ১৮ নম্বর হাফসেঞ্চুরি তুলে সাজঘরে ফিরেন ইংলিশ অধিনায়ক স্টোকসের বলে লেগ বিফোর হয়ে। তার ৬৫ রানের ইনিংসটি ছিল ১২৫ বলে সাজানো ৬ চারে। লাঞ্চের পর ব্যাট করতে নামলে অফ স্পিনার ডম বেস আঘাত হানেন। এ সময় সফরকারীরা আরও ২ উইকেট হারায়। ১৮৬ রানে ৫ উইকেট হারানোর পর জুটি গড়েন রস্টন চেজ ও শেন ডাওরিচ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের স্কোর ছিল ২৬৭/৫।

সর্বশেষ খবর