শনিবার, ২৫ জুলাই, ২০২০ ০০:০০ টা

টুকিটাকি

নিয়মিত লিগ চান নাসির

করোনাভাইরাসের কারণে দেশের ফুটবল বন্ধ। আর বিভিন্ন লিগ বন্ধ থাকায় অনেক ফুটবলারই বিপদে আছেন। যত তাড়াতাড়ি সম্ভব লিগ শুরু হওয়ার আশা প্রকাশ করেছেন ফুটবলাররা। জাতীয় দলের ডিফেন্ডার মো. নাসির উদ্দিন চৌধুরী বলেছেন, ‘বিপিএল, বিসিএল, প্রথম বিভাগ এবং দ্বিতীয় বিভাগসহ বিভিন্ন ঘরোয়া লিগে ফুটবলাররা নিজেদের মেলে ধরার সুযোগ পান। আমি আশা করি এসব ঘরোয়া লিগ চলতে থাকবে। এই লিগগুলোকে অব্যাহত রাখতে হবে যাতে করে আমাদের  জাতীয় দল এবং অন্যান্য বয়সভিত্তিক দলগুলো ফুটবলার সংকটের মুখোমুখি না হয়।’

 

উৎসব করতে গিয়ে আটক ৯ সমর্থক

দীর্ঘ ৩০ বছরের আক্ষেপ শেষ হয়েছে লিভারপুলের। লিগ শিরোপা জয় করেছে তারা। সমর্থকরা তাই উৎসব করতে গিয়ে কোনো বাধাই মানল না। নির্দেশ অমান্য করে রাস্তায় শিরোপা উৎসব করায় নয় লিভারপুল সমর্থককে আটক করেছে পুলিশ। শহরের বিভিন্ন স্থানে জড়ো হয় ক্লাবটির হাজার হাজার সমর্থক। তাদের সরে যাওয়ার নির্দেশ দিয়েছিল পুলিশ। এদের মধ্য থেকে মাতাল হয়ে গাড়ি চালানো, হামলা ও মারামারির অভিযোগে নয়জনকে আটক করা হয়।

 

ইংলিশ লিগের নতুন মৌসুম ১২ সেপ্টেম্বর

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুম শেষ হচ্ছে আগামীকাল। এরই মধ্যে নতুন মৌসুমের তারিখ ঘোষণা করেছে লিগ কর্তৃপক্ষ। ইংলিশ ফুটবলের শীর্ষ এ প্রতিযোগিতার ২০২০-২১ মৌসুম শুরু হবে আগামী ১২ সেপ্টেম্বর। শেষ রাউন্ডের খেলা হবে আগামী বছরের ২৩ মে। লিগের অফিশিয়াল ওয়েবসাইটে গতকাল এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

 

ভিয়ারিয়ালের নতুন কোচ এমেরি

আগামী তিন মৌসুমের জন্য ভিয়ারিয়ালের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন আর্সেনালের সাবেক কোচ উনাই এমেরি। গত বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে স্প্যানিশ এ ক্লাব। ভিয়ারিয়ালে কায়েহার স্থলাভিষিক্ত হলেন ৪৮ বছর বয়সী এমেরি। দলের টানা বাজে পারফরম্যান্সের কারণে গত নভেম্বরে আর্সেনালের কোচের পদ থেকে বরখাস্ত হন এমেরি। এর আগে তিনি পিএসজির দায়িত্বে ছিলেন। লা লিগায় এর আগে ভ্যালেন্সিয়া ও সেভিয়ার কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন এমেরি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর