শিরোনাম
বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০ ০০:০০ টা

এবার হকির অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক

এবার হকির অনুশীলন

আগস্টের ৭ তারিখ থেকে শুরু হচ্ছে জাতীয় ফুটবল দলের ক্যাম্প। অবশ্য অনেকে আবার নিজ উদ্যোগে অনুশীলনে নেমে পড়েছেন। অক্টোবর থেকে বিশ্বকাপ বাছাইপর্ব ও এএফসি ক্লাব কাপের গ্রুপ পর্বের ম্যাচ। সামনে ব্যস্ততার মধ্যে সময় কাটাবেন ফুটবলাররা। ক্রিকেটে জাতীয় দলের কোনো কর্মসূচি না থাকলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড ক্রিকেটারদের অনুশীলনের ব্যবস্থা করেছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে মুশফিকরা নিজ উদ্যোগে ব্যাটিং ও বোলিং করে নিজেদের যাচাই করেছেন। কোরবানির পরও অনুশীলনে থাকবেন তারা।

এক্ষেত্রে বাংলাদেশ হকি ফেডারেশন নীরব ছিল। মওলানা ভাসানী স্টেডিয়াম খাঁ খাঁ করছে। অনিশ্চয়তায় দিন কাটাচ্ছেন হকি খেলোয়াড়রা। দুই বছরের বেশি সময় ধরে প্রিমিয়ার লিগের দেখা নেই। অথচ এ আসরই খেলোয়াড়দের আয়ের একমাত্র পথ। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অভিজ্ঞ সংগঠক মোহাম্মদ ইউসুফ জানালেন লিগ শুরু করাটা খুবই জরুরি। কিন্তু করোনাভাইরাসের কারণে কোনো সিদ্ধান্ত নিতে পারছি না। পরবর্তী নির্বাহী কমিটির সভায় এ নিয়ে আলোচনা হবে। তার আগে আমরা চাচ্ছি খেলোয়াড়দের মাঠে নামাতে।

আর তা অনুশীলনের মাধ্যমে। টার্গেট রয়েছে আগস্ট থেকে খেলোয়াড়দের অনুশীলনের ব্যবস্থা করা। যারা আগ্রহী নিজ উদ্যোগে মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুশীলন করতে পারবেন। এ ব্যাপারে অবশ্যই সহযোগিতা করবে ফেডারেশন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর