সোমবার, ১০ আগস্ট, ২০২০ ০০:০০ টা

ফুটবলারদের অগ্নিপরীক্ষার দিন

ক্রীড়া প্রতিবেদক

ফুটবলারদের অগ্নিপরীক্ষার দিন

আগের টেস্ট যে ত্রুটি ছিল না তা বোঝাই যায়। এভারকেয়ার হাসপাতালেও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা ও ডিফেন্ডার তপু বর্মণের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। পুরোপুরি যাচাই করতে সব ফুটবলারকে পৃথক দুই হাসপাতালে পরীক্ষা করা হবে আজ

 

আজকের দিনটি ফুটবলারদের অগ্নিপরীক্ষাই বলা যায়। তবে সবার নয়, ১৮ জনের জন্য। অক্টোবরে বিশ্বকাপ বাছাই পর্বের দ্বিতীয় লেগের ম্যাচ বাংলাদেশের। ৭ আগস্ট থেকে গাজীপুর রিসোর্টে অনুশীলন শুরু হওয়ার কথা ছিল। প্রাথমিক স্কোয়াডে ৩৬ জন ডাকা হয়। এর মধ্যে ৩১ জনেরই ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল। অধিনায়ক জামাল ভূঁইয়া ডেনমার্কে ও তারিক রায়হান কাজী ফিনল্যান্ডে। আর ইনজুরি থাকায় মতিন মিয়া, জনি ও ফারহাদকে বসুন্ধরা কিংস ক্যাম্পে যোগ দেওয়ার অনুমতি দেয়নি। ক্যাম্পে যাওয়ার আগে করোনা পরীক্ষায় প্রথম দিনে ৪ ও দ্বিতীয় দিনে ৭ জনের পজিটিভ ধরা পড়ে। শুক্রবার আসে চমকিয়ে দেওয়ার মত খবর। ২৪ জনের মধ্যে ১৮ জনই করোনা পজিটিভ।

এতজন পজিটিভ শনাক্ত হওয়ায় প্রশ্ন জাগে, বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় মেডিকেল হাসপাতালে টেস্ট সঠিক ছিল কিনা! শনিবার অবশ্য ৬ ফুটবলারের পরীক্ষায় নেগেটিভ ধরা পড়ে। আগের টেস্টে যে ত্রুটি ছিল না তা বোঝাই যায়।

এভারকেয়ার হাসপাতালেও গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা ও ডিফেন্ডার তপু বর্মণের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। পুরোপুরি যাচাই করতে সব ফুটবলারকে পৃথক দুই হাসপাতালে পরীক্ষা করা হবে আজ। যদি কেউ পুনরায় পজিটিভ শনাক্ত হন তাহলে গাজীপুরের ক্যাম্পে আইসোলেশনে রাখা হবে। নেগেটিভরা অনুশীলনে নামতে পারবেন। এ নিয়ে টেনশন কাজ করছে ফুটবলারদের মধ্যে। হেড কোচ জেমি আশাবাদী, এখান থেকেই সুখবর পাবেন তিনি।

সর্বশেষ খবর