রবিবার, ১৬ আগস্ট, ২০২০ ০০:০০ টা

টুকিটাকি

এইচপির নতুন কোচ

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) হাইপারফরম্যান্স স্কোয়াডের নতুন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ডের টবি র‌্যাডফোর্ডকে। গত পরশু সভা শেষে বিসিবি তাকে নিয়োগ দেওয়ার বিষয়ে জানিয়েছে। তিনি স্থলাভিষিক্ত হয়েছেন সাইমুন হেলমুটের। ব্যক্তিগত কারণ দেখিয়ে গত ডিসেম্বরে এইচপির দায়িত্ব ছেড়ে দেন সাইমুন।

 

ঘরোয়া ক্রিকেট নয়!

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে মিডিয়াকে জানিয়েছেন, করোনা পরিস্থিতির উন্নতি এবং ভ্যাকসিন আবিষ্কার না হলে বাংলাদেশের মাটিতে কোনো প্রকার ঘরোয়া ক্রিকেট আয়োজিত হবে না।

 

অল-ওয়েদার’ ব্যাটসম্যান

সাউদাম্পটনের বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১২০ রানেই ৫ উইকেট হারিয়েছিল পাকিস্তান। এরপর একপ্রান্ত আঁকড়ে ধরে স্রোতের বিপরীতে দাঁড়িয়ে উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান অপরাজিত ৬০ রানের ইনিংস। দ্বিতীয় দিন শেষে পাকিস্তানের স্কোর ছিল ৯ উইকেটে ২২৩ রান। রিজওয়ানের ব্যাটিং দেখে মুগ্ধ হয়ে ভারতের সাবেক ব্যাটসম্যান সঞ্জয় মাঞ্জরেকার তার নাম দিয়েছেন ‘অল-ওয়েদার ব্যাটসম্যান’।

 

ম্যানইউ-সেভিয়া লড়াই

উয়েফা ইউরোপা লিগের প্রথম সেমিফাইনালে আজ জার্মানির কলগনেতে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড ও সেভিয়া। দুই দলের অতীত পরিসংখ্যান বলছে, এগিয়ে আছে স্প্যানিশ ক্লাব সেভিয়া। ২০১৭-১৮ মৌসুমে ইউরোপা লিগের শেষ ষোলোতে মুখোমুখি হয়েছিল দুদল।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর