মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

মেসির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করবে ম্যানসিটি!

ক্রীড়া ডেস্ক

মেসির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করবে ম্যানসিটি!

ইতালিয়ান একজন সাংবাদিক ট্যানক্রেডি পালমেরি দাবি করেছেন, আগামী পাঁচ বছরে মেসিকে ৪৫০ মিলিয়ন পাউন্ড দিতে যাচ্ছে ম্যানসিটি। এমনকি তিনি বোনাস হিসেবে ২২৫ মিলিয়ন পাউন্ড দেওয়ার কথাও বলছেন

লিওনেল মেসি গতকাল মৌসুমের প্রথম অনুশীলনে যোগ দিতে আসেননি। আগেরদিন করোনা টেস্টও করেননি। তার ভক্তরা অপেক্ষায় ছিলেন। কিন্তু সবার বুকই যেনো ভেঙ্গে গেছে মেসিকে না দেখে। রোনাল্ড কোম্যানের অধীনে প্রথম অনুশীলনটা বার্সেলোনা শেষ করল মেসিকে ছাড়াই। এদিকে খবর রটেছে, বুধবার মেসির বাবার সঙ্গে বৈঠকে বসবে ক্লাব কর্তৃপক্ষ। সে আলোচনার ফল নিয়ে ভেবে কুল পাচ্ছেন না ভক্তরা। এরই মধ্যে ব্রিটিশ মিডিয়া মেসির ম্যানসিটিতে আগমন প্রায় নিশ্চিত করে দিয়েছে! এমনকি তিনি পাঁচ বছরের চুক্তিতে কত টাকা পাবেন তারও একটা হিসাব দিয়েছে তারা।

ব্রিটিশ পত্রিকা দি সান এক প্রতিবেদনে দাবি করেছে, বার্সেলোনা ছেড়ে ম্যানসিটিতে আসলে মেসি পাঁচ বছরে পাবেন ৪৫০ মিলিয়ন পাউন্ড। পাশাপাশি বোনাস পাবেন আরও ২২৫ মিলিয়ন পাউন্ড। সবমিলিয়ে অঙ্কটা ৬৭৫ মিলিয়ন পাউন্ড (৭ হাজার ৬১৮ কোটি টাকা)! ইতালিয়ান একজন সাংবাদিক ট্যানক্রেডি পালমেরি দাবি করেছেন, আগামী পাঁচ বছরে মেসিকে ৪৫০ মিলিয়ন পাউন্ড দিতে যাচ্ছে ম্যানসিটি। এমনকি তিনি বোনাস হিসেবে ২২৫ মিলিয়ন পাউন্ড দেওয়ার কথাও বলছেন।

এদিকে স্প্যানিশ এবং ব্রিটিশ মিডিয়ায় খবর রটেছে, শীঘ্রই মেসির বাবা বার্সেলোনা প্রেসিডেন্ট মারিয়া বার্তোমেউর সঙ্গে দেখা করবেন। সেখানে মূলত কিভাবে মেসি বার্সেলোনা ছেড়ে যাবেন তাই নিয়ে আলোচনা হবে বলে জানিয়েছে ডেইলি মিরর।

 

আর্জেন্টিনা প্রেসিডেন্টের চিঠি

মেসি কোথায় যাবেন? এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই। কিন্তু এখনো কোনো কিছু ঠিক করে বলা যাচ্ছে না। এমনকি তিনি আদৌ বার্সেলোনা ছেড়ে যাবেন কি না তাও বলা কঠিন। আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ মেসির কাছে লেখা এক চিঠিতে দাবি করেছেন, মেসি ফিরে আসুক আর্জেন্টিনা। ছেলেবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজই হোক তার পরবর্তী ঠিকানা। দেশটির প্রেসিডেন্ট চিঠিতে লিখেছেন, ‘তুমি আমাদের হৃদয়ে আছো। কিন্তু তোমাকে কখনোই আমাদের দেশের ক্লাবে খেলতে দেখিনি। নিউওয়েলস ওল্ড বয়েজে খেলে ক্যারিয়ারটা শেষ করো। আর আমাদেরকে তোমার ফুটবল দেখে আনন্দ পাওয়ার সুযোগ করে দাও।’ প্রেসিডেন্টের আহ্বানে কী মেসি ছেলেবেলার ক্লাবে ফিরে যাবেন?

সর্বশেষ খবর