মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

মরগানের ক্যাপ্টেন্স নক

ক্রীড়া ডেস্ক

মাত্র ২৭ বলে হাফ সেঞ্চুরি। ৩৩ বলে ৬৬ রানের সাইক্লোন ইনিংস। ইয়ন মরগানের ক্যাপ্টেন্স নকে পাকিস্তানের বিরুদ্ধে টি-২০তে উড়ন্ত জয় পেয়েছে ইংল্যান্ড। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত। দ্বিতীয় ওল্ড ট্র্যাফোর্ডে খেলতে প্রথমে ব্যাট করে মাত্র ৪ উইকেটে ১৯৫ রান করেছিল পাকিস্তান।

বাইশগজে ঝড় তুলেছিলেন মোহাম্মদ হাফিজ। মাত্র ৩৬ বলে খেলেন ৬৯ রানের ইনিংস। ৫টি চারের সঙ্গে ৪টি ছক্কার মার। হাফ সেঞ্চুরি করেছেন অধিনায়ক বাবর আজমও। তিনি ৪৪ বলে খেলেছেন ৫৬ রানের ইনিংস। ইংল্যান্ডকে ১৯৬ রানের বিশাল টার্গেট দিয়েও জয় তুলে নিতে পারেনি।

ওল্ড ট্র্যাফোর্ডে পাকিস্তানের ব্যাটসম্যানদের ঝড়ের পর ইংলিশ ব্যাটসম্যানরা রীতিমতো টর্নেডো চালু করে দেয়। পাকিস্তান যেখানে ৫.৫ ওভারে দলীয় ফিফটি তুলে নেয় সেখানে ইংল্যান্ডের দলীয় হাফ সেঞ্চুরি পেতে খেলতে হয়েছে মাত্র ৪.৪ ওভার।

টেস্ট দলে সুযোগ না পাওয়া উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টো টি-২০তে শুরু থেকেই ধুন্ধুমার মার শুরু করে দেন। আউট হওয়ার আগে এই ওপেনার মাত্র ২৪ বলে খেলেছেন ৪৪ রানের ইনিংস। এরপর ডেভিড মালান ও মরগান জুটি পাকিস্তানকে ম্যাচ থেকে ছিটকে ফেলে দেয়। মালান মাত্র ৩৬ বলে ৫৪ রানের ইনিংস খেলে শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। মরগান ৬৬ রানে আউট হয়ে গেলেও মালানের সঙ্গে ১১২ রানের জুটি গড়ে দলের জয়ের দরজায় পৌঁছে দেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর