রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

‘বার্তোমেউ এখন চলে যাও’

সমর্থকদের দাবি

ক্রীড়া ডেস্ক

লিওনেল মেসির দীর্ঘ সাক্ষাৎকারে প্রকাশ পেয়েছে বার্সেলোনার প্রেসিডেন্টের মিথ্যাচারের বিষয়টি। আর্জেন্টাইন তারকাকে মৌখিকভাবে যাওয়ার অনুমতি দিয়েও শেষ পর্যন্ত আইনি প্যাঁচে ফেলে দিয়েছেন। মেসিও তার সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। সাক্ষাৎকারে বার্সেলোনার প্রতি তার গভীর আবেগের বিষয়টিও নতুন করে আরেকবার সামনে চলে এসেছে।

কয়েক দিন আগে বার্তোমেউ মিডিয়াকে বলেছিলেন, লিওনেল মেসি যদি তার সিদ্ধান্ত পরিবর্তন করেন বার্সেলোনায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন তাহলে তিনি পদ ছাড়তেও রাজি। মেসির বার্সায় থাকার ঘোষণার পর ভক্তরা ক্লাবটির ফ্যান পেজে সেই বিষয়টি সামনে এনে কমেন্টে লিখেছেন, ‘বার্তোমেউ এখন তুমি চলে যাও!’

সমর্থকের মধ্যে যারা মেসিকে ভুল বুঝে ছিলেন তাদের কাছেও বার্তোমেউয়ের চক্রান্ত পরিষ্কার হয়ে গেছে। মেসি বলেছেন, ‘বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্তটি আমার জন্য অনেক কঠিন ছিল। আমি সব সময় চেয়েছি বার্সেলোনাতেই আমার ক্যারিয়ার শেষ করতে। এখানেই আমি সব সময় থাকতে চাই। আমি চেয়েছিলাম বার্সেলোনায় হয়ে আরও অনেক ট্রফি জিতব। বার্সেলোনা সবসময় কিংবদন্তি ক্লাব হয়েই থাকবে।’

বার্সেলোনার প্রতি মেসির এমন ভালোবাসা দেখে ভক্তরাও ভীষণ খুশি। পাশাপাশি আর্জেন্টাইন তারকার প্রতি বার্তোমেউয়ের আচরণে ক্ষুব্ধ এখন বার্সা সমর্থকরা। তারা বার্তোমেউকে আর বার্সার সভাপতি হিসেবে দেখতে চাচ্ছেন না।

এক ভক্ত কমেন্ট করেছেন, ‘মি. বার্তোমেউ অনেক মিথ্যাচার করেছেন। এবার অন্তত নিজের কথা রাখুন। বার্সার প্রেসিডেন্ট পদ থেকে সরে যান।’ বার্তোমেউয়ের ক্ষমতা রয়েছে ২০২১ সাল পর্যন্ত। কিন্তু এই ঘটনার পর সামনের এক বছর ক্লাবের ক্ষমতায় থাকতে পারবেন কিনা সেটাই এখন প্রশ্ন!

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর