মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

অনুশীলনে যোগ দিলেন কোচরা

ক্রীড়া প্রতিবেদক

অনুশীলনে যোগ দিলেন কোচরা

বাংলাদেশ-শ্রীলঙ্কা আসন্ন সিরিজে কোয়ারেন্টাইন নিয়ে জটিলতার সৃষ্টি হয়েছে। ক্রিকেট শ্রীলঙ্কা নতুন কয়েকটি শর্ত দিয়েছে। সেটা নিয়ে বিপাকে পড়েছে বিসিবি। তিন টেস্ট ম্যাচ সিরিজ খেলতে যাওয়ার আগে কোয়ারেন্টাইন নিয়ে যে সমস্যার সৃষ্টি হয়েছে, সেটার সুষ্ঠু সমাধান চাইছে বিসিবি।
 গতকাল বোর্ড সভাপতি নাজমুল হাসানসহ বেশ কয়েকজন পরিচালক জরুরি সভায় বসেছিলেন। বিসিবির শীর্ষ কর্তাব্যক্তিরা যখন সিরিজের ভবিষ্যৎ নিয়ে কাটাছেঁড়া করছিলেন, তখন মুমিনুল, তাসকিন, মুশফিকদের সঙ্গে অনুশীলন করছিলেন রাসেল ডোমিঙ্গো, ওটিস গিবসন, রায়ান কুক ও নিক লি। কোচিং স্টাফের এসব সদস্য ফেব্রুয়ারি মাসের পর এই  প্রথম শিষ্যদের সঙ্গে সরাসরি অনুশীলনে যোগ দিলেন।
করোনা পরীক্ষায় প্রথমবার পজিটিভ হয়েছিলেন নিক লি। নেগেটিভ হওয়ার পর গতকাল যোগ দেন অনুশীলনে। ডোমিঙ্গো ও কুক এক সঙ্গে ঢাকায় পা রাখেন এবং পরের দিন আসেন গিবসন। ক্রিকেটাদের সঙ্গে ওদের করোনা পরীক্ষা করা হয়। নিক লি ও সাইফ হাসান ছাড়া সবারই নেগেটিভ হয়। ক্রিকেটারদের সঙ্গে অনুশীলনে যাতে কোচরা উপস্থিত থাকতে পারেন, সেজন্য স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে অনুমতি নিয়েছে বিসিবি। সেই অনুমতি সাপেক্ষেই কোচরা গতকাল অনুশীলনে যোগ দেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর