রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

বন্ধু, তোমাকেও মিস করব

মেসিকে বললেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক

বন্ধু, তোমাকেও মিস করব

বর্তমান ক্লাব ফুটবলে অ্যাটলেটিকো অনেক বড় ক্লাব। বায়ার্ন, রিয়াল ও বার্সেলোনার পরই তাদের অবস্থান। সেই হিসেবে বার্সেলোনা ছেড়ে অ্যাটলেটিকোতে যাওয়া লুই সুয়ারেজের জন্য বরং লাভই হবে। সেখানে তিনিই প্রধান তারকা হিসেবে খেলার সুযোগ পাবেন। কিন্তু লিওনেল মেসির ভালোবাসা ও বন্ধুত্বের কাছে সুয়ারেজের কাছে অন্য কিছুরই যেন গুরুত্ব ছিল না। তারপরও বার্সেলোনা থেকে তাকে চলে যেতে হলো।

অ্যাটলেটিকো মাদ্রিদে নাম লেখালেও এখনো লুইস সুয়ারেজের চোখের কোণে ভাসছে বার্সেলোনায় কাটানো দিনগুলো। মেসির আবেগঘন বিদায়ী বার্তার পর সুয়ারেজের আবেগও প্রকাশ পেতে দেরি হয়নি। প্রিয় বন্ধুর প্রতি জানিয়েছেন কৃতজ্ঞতা। একই সঙ্গে মনে করিয়ে দিয়েছেন মেসিকে দিয়ে আসা তার একটি পরামর্শের কথাও।

লিওনেল মেসি ইনস্টাগ্রামে সুয়ারেজের চলে যাওয়ায় দুঃখ প্রকাশ করেছিলেন। ইনস্টাগ্রামেই মেসির বার্তার জবাব দেন সুয়ারেজ। তিনি লিখেন, ‘বার্তার জন্য তোমাকে ধন্যবাদ বন্ধু। তুমি যেভাবে আছ, প্রথম দিন থেকে আমার ও পরিবারের জন্য যা কিছু করেছ, এর জন্য তোমাকে ধন্যবাদ। আমি সবসময় মেসির প্রতি কৃতজ্ঞ থাকব। সে মজার ও আবেগপ্রবণ একজন মানুষ।’ পাশাপাশি আরও লিখেছেন, ‘তোমাকে যা বলেছি, তা ভুলে যেও না। নিজেকে উপভোগ করে যাও, দেখিয়ে যাও তুমি এক নম্বর। তোমাকে অনেক ভালোবাসি, বন্ধু। তোমাদের পাঁচ জনকে (মেসি, তার স্ত্রী ও তিন সন্তান) খুব মিস করব।’

বার্সেলোনার কোচ হিসেবে দায়িত্ব নেওয়ার পর পরই রোনাল্ড কোম্যান সুয়ারেজকে তার পরিকল্পনা থেকে বাদ দেন। এরপর প্রথমে জুভেন্টাসে যাওয়ার চেষ্টা করেন সুয়ারেজ। সেখানে পাসপোর্ট নিয়ে ঝামেলা হওয়ার পর অ্যাটলেটিকো মাদ্রিদে চলে যান তিনি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর