রবিবার, ১৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

বসুন্ধরা কিংসে এলেন ইরানের খালেদ

ক্রীড়া প্রতিবেদক

বসুন্ধরা কিংসে এলেন ইরানের খালেদ

পারিবারিক কারণে বসুন্ধরা কিংস ছেড়ে চলে যাচ্ছেন আর্জেন্টিনা জাতীয় দলে লিওনেল মেসির সতীর্থ

হারনান বারকোস। আজই তার চলে যাওয়ার কথা। ডিসেম্বর পর্যন্ত চুক্তি ছিল তার সঙ্গে। কিংসের ইচ্ছে ছিল চুক্তি বৃদ্ধি করা। কিন্তু ঢাকার সঙ্গে বারকোসের পরিবার মানিয়ে নিতে পারছে না। এ কারণেই তিনি চলে যাচ্ছেন। তবে বসুন্ধরা কিংস সমর্থকদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। ভালোমানের ফুটবলার এনে দলকে শক্তিশালী করার চেষ্টা করছে কিংস। এরই মধ্যে ইরানের ডিফেন্ডার খালেদ শাফিই কিংসে যোগ দিয়েছেন। গতকালই ঢাকায় এসেছেন তিনি।

বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান বলেন, ‘বারকোস পারিবারিক কারণে চলে যাচ্ছেন।’ তবে ২০২০-২১ মৌসুমের জন্য ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন খালেদ শাফিই। মূলত রক্ষণভাগ শক্তিশালী করতে এশিয়ান কোটায় তাকে দলে নেওয়া হয়েছে। ৩৩ বছর বয়সী এই ডিফেন্ডার সর্বশেষ খেলেছেন ইরানের ক্লাব সাইপাতে। ইরানের জাতীয় দলে কখনো খেলেননি। তবে ইরান ও কোরিয়ান লিগের বিভিন্ন ক্লাবে খেলেছেন তিনি।

হারনান বারকোস গত ফেব্রুয়ারিতে কিংসে যোগ দিয়েছিলেন। এএফসি কাপে মালদ্বীপের দল টিসি  স্পোর্টসের বিপক্ষে ম্যাচে কিংসের ৫-১ ব্যবধানের জয়ে চার গোল করে এই আর্জেন্টাইন ফরোয়ার্ড দলটির সমর্থকদের মন জয় করে নিয়েছিলেন। কিন্তু তার ম্যাজিক্যাল ফুটবল আর দেখা হলো না ঢাকার দর্শকদের। করোনাভাইরাসের কারণে এরপর আর লিগ ও এএফসি কাপ মাঠেই গড়ায়নি।

সর্বশেষ খবর