রবিবার, ১ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সহসভাপতি পদে মহির জয় তাবিথের বিদায়

ক্রীড়া প্রতিবেদক

সহসভাপতি পদে মহির জয় তাবিথের বিদায়

মহিউদ্দিন আহমেদ মহি বাফুফের নির্বাহী কমিটির চতুর্থ সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন। গত ৩ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে চার সহ-সভাপতি পদে আটজন প্রতিদ্বন্দ্বিতা করেন। ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ ও আতাউর রহমান ভূইয়া মানিক ভোটে জয়ী হন। তিন প্রার্থী পরাজিত হন। কিন্তু মহিউদ্দিন আহমেদ মহি ও তাবিথ আউয়াল দুজন সমান ৬৫ ভোট পান। টাই হওয়া নির্বাচনে গতকাল মহি ৬৭-৬৩ ভোটে জয়ী হয়ে চতুর্থ সহ-সভাপতির আসনটি পান। ২০১৬ সালে দুজনই বাফুফের সহ-সভাপতি নির্বাচিত হন। এবার তাবিথকে বিদায় নিতে হলো।

ইমরুল, নাবিল ও মানিক নির্বাচিত হয়েছিলেন কাজী সালাউদ্দিনের প্যানেল সম্মিলিত ক্রীড়া পরিষদ থেকে। মহি নির্বাচিত হলেন শেখ মো. আসলামের নেতৃত্বাধীন সমন্বয় পরিষদ থেকে। এক সহ-সভাপতিসহ ছয়জন এই প্যানেল থেকে সদস্য ভোটে নির্বাচিত হন। তাবিথ ছিলেন স্বতন্ত্র প্রার্থী। গতকাল প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে দেড় ঘণ্টাব্যাপী নির্বাচনে ১৩০ কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ৯ জন কাউন্সিলর অনুপস্থিত ছিলেন।

ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সদস্যসচিব মহি ২০১৬ সালে সালাউদ্দিনের প্যানেল থেকেই নির্বাচিত হন। তবে বাফুফের বিভিন্ন কর্মকাে  অসন্তুষ্ট ছিলেন। প্রকাশ্যে সভাপতির কাজে সমালোচনাও করেন। প্রতিবাদ হিসেবেই তিনি অন্য প্যানেল থেকে নির্বাচন করেন এবং জয়ীও হন। জয়ের পর তিনি বলেন, ‘সালাউদ্দিন ভাই এবার বিপুল ভোটে জয়ী হয়েছেন। তার নেতৃত্বেই কাজ করতে হবে। ভোটার আমার ওপর আস্থা রেখেছেন। এ জন্য তাদের কাছে কৃতজ্ঞ। অতীত ভুলে এক হয়ে কাজ করতে হবে। ফুটবল উন্নয়নে সাব-কমিটির যে কোনো দায়িত্ব নিতে রাজি আছি। সময় এসেছে ফুটবলের পরিবর্তনের।

সর্বশেষ খবর