শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

বার্সা জুভেন্টাসের জয়

ম্যানইউ পিএসজির হার

ক্রীড়া ডেস্ক

বার্সা জুভেন্টাসের জয়

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্বের পথে অনেকটাই এগিয়ে গেল বার্সেলোনা। বুধবার ন্যু ক্যাম্পে তারা ২-১ গোলে হারিয়েছে ইউক্রেনিয়ান ক্লাব ডাইনামো কিয়েভকে। বার্সেলোনার পক্ষে ম্যাচের ৫ম মিনিটেই পেনাল্টি থেকে গোল করেন মেসি। এরপর পিকের গোল (৬৫) দলের জয় নিশ্চিত করে। এই নিয়ে ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ গ্রুপ পর্বে টানা ২৩ ম্যাচে অপরাজিত কাতালানরা।

জি গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সামনের ম্যাচে জিতলেই শেষ আট নিশ্চিত হবে কোম্যানের শিষ্যদের। এই গ্রুপের অপর ম্যাচে বুধবার ৪-১ গোলে হাঙ্গেরির ফেরেন্সবারোসকে হারিয়েছে জুভেন্টাস। ওল্ড লেডিদের পক্ষে দুটি গোল করেন স্প্যানিশ তারকা আলভারো মোরাতা। এছাড়াও পাওলো দিবালা একটি গোল করেন। ফেরেন্সবারোসের ল্যাশা একটি আত্মঘাতী গোল করে জুভেন্টাসের জয়ের ব্যবধান বাড়ান। ইতালিয়ান জায়ান্টরা ৬ পয়েন্ট নিয়ে গ্রুপের দুই নম্বরে অবস্থান করছে।

এদিকে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নেইমার-এমবাপ্পেহীন পিএসজির বিপক্ষে জয় পেয়েছে লিপজিগ। জার্মান ক্লাব গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে পিএসজির কাছে পরাজিত হয়েছিল। বুধবার লিপজিগের পক্ষে গোল করেন ক্রিস্টোফার ও ফোর্সবার্গ। অবশ্য ম্যাচের ষষ্ঠ মিনিটে ডি মারিয়ার গোলে এগিয়ে গিয়েছিল পিএসজি। এইচ গ্রুপে ৩ পয়েন্ট নিয়ে তিনে আছে গতবারের রানার্সআপরা।

এই গ্রুপের অপর ম্যাচে বুধবার তুুর্কি ক্লাব ইস্তাম্বুল বাসাকসেহিরের কাছে ২-১ গোলে হেরেছে ম্যানইউ। অবশ্য হেরেও এইচ গ্রুপের শীর্ষে অবস্থান করছে রেড ডেভিলরা (৬ পয়েন্ট)।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর