বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

সাকিবের জন্য গানম্যান

ক্রীড়া প্রতিবেদক

সাকিবের জন্য গানম্যান

প্রকাশ্যে হত্যার হুমকির পর নিরাপত্তার জন্য সাকিব আল হাসানকে গানম্যান দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বসেরা অলরাউন্ডারের বাড়তি নিরাপত্তার জন্য সশস্ত্র নিরাপত্তারক্ষী নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছে বিসিবি।

ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী মিডিয়াকে বলেছেন, ‘সম্প্রতি অনাকাক্সিক্ষত কিছু ঘটনার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে। হুমকির ঘটনাকে যদিও আমরা একজনের ব্যক্তিগত ও বিচ্ছিন্ন ঘটনা হিসেবেই দেখছি, তবে বাড়তি সতর্কতা হিসেবেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে।’ এর আগে হলি আর্টিজান হামলার পর তখনকার কোচ চন্ডিকা হাতুরাসিংহেকে গানম্যান দেওয়া হয়েছিল।

দেশে ফেরার পর সাকিবকে নিয়ে আলোচনা হচ্ছেই। রাতে ঢাকায় পৌঁছেই পরদিন সকালে গুলশানে সুপারশপ উদ্বোধন করেছেন জনসমাগমে গিয়ে। এরপর কিছু মিডিয়ায় আসে সাকিব পূজা উদ্বোধন করতে কলকাতা গেছেন। এক শ্রেণির মানুষ ব্যাপক সমালোচনা করেন বিশ্বসেরা অলরাউন্ডারের। মহসীন তালুকদার নামে সিলেটের এক ব্যক্তি ফেসবুক লাইভে রামদা হাতে সাকিবকে কোপানোর হুমকি দেন। পরে ওই ব্যক্তিকে গ্রেফতার করে র‌্যাব। যদিও সাকিব নিজের অবস্থান পরিষ্কার করতে ইউটিউব চ্যানেলে দেওয়া এক ভিডিও বার্তায় পূজা উদ্বোধনের কথা অস্বীকার করেছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর