রবিবার, ২২ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

হারে নেইমারের ফেরা রিয়ালের ড্র

ক্রীড়া ডেস্ক

হারে নেইমারের ফেরা রিয়ালের ড্র

মাঠে ফিরলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে তার ফেরার ম্যাচে মোনাকোর কাছে ৩-২ গোলে হেরেছে পিএসজি। গত শুক্রবার ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে মোনাকোর মুখোমুখি হয়েছিল পিএসজি। ম্যাচের ৬০ মিনিটে আর্জেন্টাইন তারকা ডি মারিয়ার পরিবর্তে মাঠে নামেন নেইমার। এই ম্যাচে বেঞ্চ থেকে শুরু করলেও সামনের ম্যাচেই প্রথম একাদশে থাকবেন নেইমার।

পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে মোনাকো ছেড়েছেন ২০১৭ সালে। এরপর পিএসজির জার্সিতে মোনাকোর বিপক্ষে বেশ কয়েকটা ম্যাচ খেলেছেন তিনি। গত শুক্রবার আবারও নিজের পুরনো ক্লাবের বিপক্ষে মাঠে নেমেছিলেন। দুটি গোলও করেছেন। কিন্তু এবার পিএসজিকে জয় উপহার দিতে পারেননি এমবাপ্পে। শুক্রবার ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে মোনাকোর কাছে ৩-২ গোলে হেরেছে পিএসজি। ম্যাচের শুরুতে এগিয়ে গিয়েছিল পিএসজি। কিলিয়ান এমবাপ্পে ২৫ ও ৩৭ মিনিটে দুটি গোল করেন পিএসজির পক্ষে। কিন্তু দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই বদলে যায় মোনাকো। জার্মান ফুটবলার কেভিন ভলান্ড ৫২ ও ৬৫ মিনিটে দুটি গোল করেন। এরপর স্প্যানিশ তারকা সেস ফেব্রিগাস একটি গোল করে মোনাকোর জয় নিশ্চিত করেন।

এদিকে গতকাল লা লিগায় ড্র করে মূল্যবান ২ পয়েন্ট হারিয়েছে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। তারা ১-১ গোলে ড্র করেছে ভিয়ারিয়ালের বিপক্ষে। ২ মিনেটে মারিয়ানোর গোলে রিয়াল এগিয়ে যায়। ৭৬ মিনিটে পেলান্টি থেকে ম্যাচের সমতা ফেরান জেরার্ড মোরেনো।

সর্বশেষ খবর