মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

বাদ পড়লেন মেসি

ক্রীড়া ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের ম্যাচ খেলতে আজ ইউক্রেন যাচ্ছে বার্সেলোনা। আজ রাতে কাতালানরা মুখোমুখি হবে ডাইনামো কিয়েভের। কোচ রোনাল্ড  কোম্যান এই ম্যাচের জন্য দলে রাখেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন জেরার্ড পিকেও। মেসি ও পিকের পাশাপাশি দলে থাকছেন না ডাচ তরুণ ফ্রেঙ্কি ডি জঙ।

মেসিকে দল না রাখার ব্যাপারে রোনাল্ড কোম্যান বলেন, ‘তাদের কিছুটা বিশ্রামের প্রয়োজন রয়েছে। চ্যাম্পিয়ন্স লিগে দারুণ পারফর্ম করার পর এখনই সময় তাদেরকে বিশ্রামের সুযোগ দেওয়ার।’ টানা তিন ম্যাচ জিতে চ্যাম্পিয়ন্স লিগের জি গ্রুপে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। আজ জিতলেই নকআউটপর্ব নিশ্চিত হয়ে যাবে কাতালানদের।

এদিকে আজ চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ক্রিস্টিয়ানো  রোনালদোর দল জুভেন্টাস জি গ্রুপের ম্যাচে মুখোমুখি হবে হাঙ্গেরির ক্লাব ফেরেন্সবারোসের। ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে জুভেন্টাস। আজ জিতলে জুভেন্টাসেরও নকআউটপর্ব নিশ্চিত হয়ে যাবে। অবশ্য বার্সেলোনা হারলে জুভেন্টাসের অপেক্ষা বাড়বে। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে আজ মাঠে নামছে গতবারের ফাইনালিস্ট ফরাসি ক্লাব পিএসজিও। এইচ গ্রুপে ৩ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে পিএসজি।

এই গ্রুপে শীর্ষ দুটি স্থানে আছে ম্যানইউ ও লিপজিগ। আজ লিপজিগের মুখোমুখি হচ্ছে পিএসজি। ম্যানইউ মুখোমুখি হবে ইস্তাম্বুল বাসাকসেহিরের।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর