সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

ম্যারাডোনাকে স্মরণ মেসিদের

ক্রীড়া ডেস্ক

ম্যারাডোনাকে স্মরণ মেসিদের

মাঠের মাঝখানে ম্যারাডোনার জার্সি রাখা। গোল হয়ে দাঁড়িয়ে আছেন মেসিরা। মর্মস্পর্শী সংগীত বাজছে। ন্যুক্যাম্পে এক আবেগঘন পরিবেশই তৈরি হয়েছিল গতকাল। ওসাসুনার বিপক্ষে লিওনেল মেসিরা ম্যারাডোনাকে স্মরণ করার ম্যাচে ৪-০ গোলে জয় পেয়েছে।

লিওনেল মেসির গুরু ছিলেন ম্যারাডোনা। অনেক কিছুই শিখেছেন তিনি আর্জেন্টাইন কিংবদন্তির কাছ থেকে। গতকাল গোল করে ম্যারাডোনাকে ভিন্নভাবে স্মরণ করলেন লিওনেল মেসি। বার্সেলোনার জার্সি খুলে সবার সামনে মেলে ধরলেন আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের জার্সি। এই ক্লাবে মেসিরও অনেক আগে খেলেছেন ম্যারাডোনা। বার্সেলোনাতেও দুটি মৌসুম খেলেছেন আর্জেন্টাইন কিংবদন্তি।

এদিকে স্প্যানিশ লা লিগায় টানা তৃতীয় ম্যাচে পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ। শনিবার সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারিয়েছে দিপোর্তিভো অ্যালাভেস।  কাসেমিরো রিয়ালের পক্ষে একটি গোল করলেও দলের পরাজয় রুখতে পারেননি। এর আগে ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র এবং ভ্যালেন্সিয়ার কাছে ৪-১ গোলে হেরেছে রিয়াল মাদ্রিদ। এই পরাজয়ে ১০ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগে চার নম্বরে অবস্থান করছে জিনেদিন জিদানের শিষ্যরা। বার্সেলোনা বার্সেলোনা লা লিগায় ৯ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে উঠে এসেছে। রিয়াল মাদ্রিদের ইডেন হ্যাজার্ড আবারও ইনজুরিতে আক্রান্ত হয়েছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর