রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা

ঝিনাইদহে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল

ঝিনাইদহ প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে কালীগঞ্জ উপজেলার বারবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, ২০২০-২১-এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। হাট বারবাজার মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৭ নম্বর রায়গ্রাম ইউনিয়ন ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ৫ নম্বর শিমলা রোকনপুর ইউনিয়ন ফুটবল একাদশ।  মধ্যে ১৬-দলীয় এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়। ৯০ মিনিটের খেলায় ১-০ ব্যবধানে চ্যাম্পিয়ন হয়েছে শিমলা রোকনপুর ইউনিয়ন ফুটবল একাদশ।

খেলায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার প্রধান অতিথি থেকে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ ট্রফি দলকে পুরস্কার তুলে দেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও শাহানাজ পারভীন, বারবাজার হাইওয়ে পুলিশের ওসি শেখ মেজবাহ উদ্দীন, ফায়ার সার্ভিসের কর্মকর্তা মামুনুর রশিদ, জেলা পরিষদ সদস্য মোদাচ্ছের, এম এ রউফ এবং উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। এ ছাড়া রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, মিডিয়াকর্মী ও সুধীসমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন বারবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ। খেলা পরিচালনা করেন ৯ নম্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক সুমন হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হোসেন।

কয়েক হাজার দর্শক ফাইনাল খেলা উপভোগ করে।

সর্বশেষ খবর