শিরোনাম
প্রকাশ : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৩ ফেব্রুয়ারি, ২০২১ ২৩:৫৫

ড্র করলেই শীর্ষে বসুন্ধরা কিংস

ড্র করলেই শীর্ষে বসুন্ধরা কিংস

শিরোপা এখনো অনেক দূরে। তবু প্রথম লেগে শীর্ষে থাকলে দ্বিতীয় পর্বে উজ্জীবিত ও আত্মবিশ্বাস নিয়ে খেলা যায়। এমনি অবস্থানে দাঁড়িয়ে বসুন্ধরা কিংস আজ মাঠে নামছে। পেশাদার ফুটবল লিগে ১১তম ম্যাচ তাদের। হোম ভেন্যু কুমিল্লা ভাষা সৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে তাদের প্রতিপক্ষ হয়ে লড়বে শেখ রাসেল। এই ম্যাচে ড্র করলেই প্রথম লেগে শীর্ষে থাকবে কিংস।

দুই শক্তিশালী দলের হাই ভোল্টেজ ম্যাচ। তবে শেখ রাসেল বেশ পিছিয়ে পড়েছে। কিংস যেখানে ১০ ম্যাচে ১ ড্রয়ে সর্বোচ্চ ২৮ পয়েন্ট সংগ্রহ করেছে। অন্যদিকে শেখ রাসেল ২ হার ও ২ ড্রয়ে ৯ ম্যাচে ১৭ পয়েন্ট পেয়েছে। দুই দলের পার্থক্য ১১ পয়েন্ট।

ঢাকা আবাহনী ১০ ম্যাচে ২২, শেখ জামাল ধানমন্ডি ৯ ম্যাচে ১৯। বসুন্ধরা কিংসের সঙ্গে দুই দলের পার্থক্য ৬ ও ৯ পয়েন্ট। প্রথম লেগে ঢাকা আবাহনীর বিপক্ষে শেষ ম্যাচ খেলবে কিংস। তাই আজ যদি শেখ রাসেলের বিপক্ষে ড্রও করে প্রথম লেগে বসুন্ধরার শীর্ষে থাকাটা নিশ্চিত হয়ে যাবে। তবে কোচ অস্কার বলেন, আমরা জয় ছাড়া কিছুই ভাবছি না। সেই সামর্থ্য আমাদের আছে। তবে শেখ রাসেলকে তিনি যোগ্য প্রতিপক্ষই মনে করছেন। অভিষেক আসরে চ্যাম্পিয়ন হলেও একমাত্র ম্যাচটি হারে শেখ রাসেলের কাছে।


আপনার মন্তব্য