বুধবার, ৩ মার্চ, ২০২১ ০০:০০ টা
নিউজিল্যান্ড সফর

শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন

ক্রীড়া প্রতিবেদক

শুরু হচ্ছে টাইগারদের অনুশীলন

সাত দিনের কোয়ারেন্টাইন শেষে ক্রাইস্টচার্চে হোটেলে একসঙ্গে টাইগাররা। ছবি : পেসার তাসকিন আহমেদের ফেসবুক পেজ থেকে নেওয়া

কোয়ারেন্টাইনের ভয়ংকর সাত দিন শেষ হয়েছে। ক্রাইস্টচার্চে যেন হাফ সেরে বেঁচেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। আজ থেকে ছোট ছোট দলে বিভক্ত হয়ে জিমের সুযোগ পাবেন টাইগাররা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল জানিয়েছেন, ‘এখানে দুটা জিম আছে নিচে, যেখানে আমরা ভিন্ন ভিন্ন গ্রুপে গিয়ে ব্যবহার করতে পারব, সঙ্গে ৮ নম্বর দিন (আজ) থেকে যদি সব ঠিকঠাক থাকে তখন আমাদের ছোট ছোট গ্রুপে প্র্যাকটিসের জন্য অ্যালাও করা হবে। যেখানে আমরা মাঠে গিয়ে প্র্যাকটিস করতে পারব। আমি এটার দিকেই তাকিয়ে আছি। অনেকদিন হয়ে গেল, এগুলো যখনই শুরু হয়ে যাবে তখনই আশা করি আমাদের ফোকাসটা পুরোপুরি ক্রিকেটে ফিরে আসবে।’

বাংলাদেশ দল দেশের মাটিতেও বায়ো বাবলে ক্রিকেট খেলেছে। কিন্তু নিউজিল্যান্ডে নিয়ম-কানুন আরও কড়া। সেখানে একটুও এদিক সেদিক করার কোনো সুযোগ নেই। যেমন প্রথম তিন রুম থেকেই বের হওয়ার সুযোগ পাননি ক্রিকেটার। পাশাপাশি রুমে থাকলে একে অন্যের সঙ্গে যোগাযোগ করেছেন ভিডিও কলের মাধ্যমে।

ওই সময়টাকে মেহেদী হাসান মিরাজ জেলখানায় বন্দী জীবনের সঙ্গে তুলনা করেছেন। তবে রুমবন্দী থাকা অবস্থাতেও ক্রিকেটাররা ওয়ার্ক আউট করেছেন। পেসার তাসকিন আহমেদ ওয়ার্ক আউটের ভিডিও আপলোড করে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন।

সর্বশেষ খবর