রবিবার, ৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়াই গুরুত্বপূর্ণ

আমাদের কাছে এখন সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে এখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া। এই সময়টা ক্রিকেটাররা সবাই ভালোভাবে ব্যবহার করছেন। এখানকার সুযোগ সুবিধাও অনেক চমৎকার।

এখানে আমরা যে সময়টা পাচ্ছি, যে রকম উইকেট দেখছি এখানকার... সাধারণত নিউজিল্যান্ডের উইকেট সবসময় এমনই হয়ে থাকে। এছাড়া এখানে আমরা আরও কয়েকদিন প্র্যাকটিস করার সুযোগ পাব। আগে এসে আমরা এখানে যে কষ্টটা করছি আশা করছি সেটা খুব কাজে লাগবে সিরিজে।

এখানকার কন্ডিশন তো আমাদের কন্ডিশনের তুলনায় সম্পূর্ণ ভিন্ন। তবে এখানে এখন যেমন কন্ডিশন দেখছি সাধারণত নিউজিল্যান্ডের কন্ডিশন এমনই হয়ে থাকে। হয়তো ডানেডিনে একটু বেশি ঠান্ডা হবে। এই যা। কিন্তু উইকেট প্রায় একই রকম থাকবে।

ক্রিকেটার সবার সঙ্গে কথা হয়েছে। সবাই খুব খুশি। ক্রিকেটাররা এখানে অনেক সময় পাচ্ছে। পুরোটা সময়ই তারা খুবই ভালোভাবে কাজে লাগাচ্ছে।

প্রথম কয়েকদিন আমাদের জন্য খুবই কঠিন ছিল। পরিস্থিতি বুঝতেই আমাদের একটু সময় লেগেছে। এটা সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা। সবাই জন্যই কঠিন ছিল সেটা।

নিউজিল্যান্ডে একটা ভালো দিক আছে। এর আগে আমরা যেখানেই খেলেছি বাবলের মধ্যে থাকতে হয়েছে। পরিবার নিয়ে যাওয়া সম্ভব হয়নি। এখানে কিন্তু ১৪ দিন পর আমরা সম্পূর্ণ মুক্ত। যে যার মতো স্বাধীনভাবে চলতে পারব। খেলার বাইরের সময়টা খুবই ভালোভাবে এনজয় করতে পারব। সবাই বিষয়টাকে খুবই ভাবে নিয়েছে। এটা ভেবে সবাই ইতিবাচক।

সর্বশেষ খবর