রবিবার, ৭ মার্চ, ২০২১ ০০:০০ টা

ডিএনসিসি-পার্লামেন্ট মেম্বারস ক্রিকেট

প্রীতি ক্রিকেট ম্যাচের মধ্যদিয়ে রাজধানীর বনানী ১ নম্বর রোডের শহীদ যায়ান চৌধুরী মাঠ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিম এমপি। মাঠ উদ্বোধন শেষে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) বনাম পার্লামেন্ট মেম্বারস ক্লাবের মধ্যে এক প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে ডিএনসিসি ২ উইকেটে পার্লামেন্ট মেম্বারস ক্লাবের বিরুদ্ধে জয় লাভ করে।

প্রথমে ব্যাট করতে নেমে পার্লামেন্ট মেম্বারস ক্লাব নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১১১ রান করে। সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ২৮ এবং জুয়েল আরেং ২৩ রান করেন। ডিএনসিসির সানি ও নাশোয়ান ৩টি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে ডিএনসিসি ৮ বল বাকি থাকতেই জয়লাভ করে। ডিএনসিসির রাব্বী ১৭, নাশোয়ান ১৪ ও সাইফুদ্দিন ১০ রান করেন। পার্লামেন্ট মেম্বারস ক্লাবের শফিউল ইসলাম শিমুল ৩ উইকেট লাভ করেন। ম্যান অব দ্য ম্যাচ হন ডিএনসিসির নাশোয়ান।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, এফবিসিসিআই এর প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহিম প্রমুখ। অনুষ্ঠানে মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘কিছুদিন আগে আমরা বিচারপতি শাহাবুদ্দিন পার্ক, উদায়াচল পার্ক উদ্বোধন করেছি। আগামীর ভবিষ্যৎ শিশু-কিশোররা এবং নারীরাও এই মাঠে খেলতে পারবে। নিরাপত্তার জন্য মাঠে ক্যামেরার ব্যবস্থা করা হয়েছে।’

সর্বশেষ খবর