শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৪ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৩ মার্চ, ২০২১ ২৩:৫২

মেসিকে রাখার নতুন পরিকল্পনা বার্সার

ক্রীড়া ডেস্ক

মেসিকে রাখার নতুন পরিকল্পনা বার্সার

বার্সেলোনা সমর্থকদের মনে এখন সবচেয়ে বড় প্রশ্ন, লিওনেল মেসি কী সামনের মৌসুমে কাতালান ক্লাবের জার্সিতে খেলবেন? এই প্রশ্নের উত্তর খুঁজতে শুরু করেছে ইউরোপিয়ান মিডিয়া। স্প্যানিশ ও ব্রিটিশ মিডিয়ায় খবর বেরিয়েছে, দিন কয়েকের মধ্যেই সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা নতুন চুক্তি প্রস্তাব করতে যাচ্ছেন মেসিকে। ফুটবলের ইতিহাসে অন্যতম সেরা তারকাকে দলে রাখার জন্য নতুন এক পরিকল্পনাই করেছে বার্সেলোনা।

সামনের জুনের পর লিওনেল মেসি যে কোনো ক্লাবে চলে যেতে পারবেন একদম ফ্রিতে। কিন্তু প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে কী সত্যিই যেতে চান আর্জেন্টাইন তারকা! হুয়ান লাপোর্তা নির্বাচিত হওয়ার পর পরই মেসি তাকে অভিনন্দন জানিয়েছেন। লাপোর্তাও নির্বাচিত হয়ে প্রথম বক্তব্যেই বলেছেন, মেসিকে দলে রাখার সর্বোচ্চ চেষ্টা করবেন। স্প্যানিশ পত্রিকা মুন্ডো দিপোর্তিভো লিখেছে, মেসিকে নতুন চুক্তি প্রস্তাব করতে যাচ্ছে বার্সেলোনা। এ চুক্তির মধ্যে ভিন্ন ধরনের এক প্রস্তাব থাকছে। অবসরে যাওয়ার পর মেসি হবেন বার্সেলোনার ক্লাব অ্যাম্বাসেডর। এই প্রস্তাব নিয়ে শিগগিরই মেসি ও তার বাবার সঙ্গে বৈঠকে বসবে বার্সেলোনা। মাসখানেকের মধ্যেই হয়ত বার্সা সমর্থকরা সুখবর শুনতে পারেন। তবে মেসির দাবি দল গঠনের জন্য পর্যাপ্ত পরিমাণে অর্থ খরচ করতে হবে। সেক্ষেত্রে হুয়ান লাপোর্তা ভালোমানের ফুটবলার দলে আনবেন বলে কথা দিলেই হয়তো মেসি বার্সেলোনায় থাকতে রাজি হবেন।

বার্সার নতুন প্রেসিডেন্ট নাকি মেসির সঙ্গে চুক্তির পাশাপাশি সার্জিও আগুয়েরো, আরলিং হলান্ড এবং ডেভিড আলাবাকে দলে আনার চেষ্টা করছেন। লাপোর্তার এ পরিকল্পনা বাস্তায়িত হলে মেসিকে সামনের মৌসুমে বার্সার জার্সিতেই দেখা যেতে পারে!


আপনার মন্তব্য