বুধবার, ১৯ মে, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

বিসিবির সম্প্রচার স্বত্ব বিক্রি ১৬১ কোটিতে

বিসিবির সম্প্রচার স্বত্ব ১৬১ কোটি ৫০ লাখ টাকায় পেয়েছে ‘ব্যান টেক’। আসন্ন শ্রীলঙ্কা সিরিজ থেকে ২০২৩ সালের ৫ অক্টোবর পর্যন্ত বাংলাদেশের ঘরের মাঠে ক্রিকেট ম্যাচগুলোর স্বত্ব পেয়েছে তারা। এ সময় ৭ টেস্ট, ১৮ ওয়ানডে ও ১৯টি টোয়েন্টি ম্যাচ সম্প্রচার করবে ব্যান টেক। শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ সম্প্রচার করবে টি স্পোর্টস ও গাজী টিভি।

এর আগে বিসিবির সম্প্রচার স্বত্ব পেয়েছিল গাজী টিভি। ২০১৪ সালে তারা ছয় বছরের জন্য স্বত্ব কিনেছিল ২ কোটি ২৫ হাজার ডলারে। সেই চুক্তির মেয়াদ শেষ হয় গত বছরের এপ্রিলে।

 

সরে দাঁড়ালেন গোলরক্ষক আশরাফুল

বিশ্বকাপ বাছাইপর্বে দল বাছাইয়ে প্রাথমিক স্কোয়াডে ডাক পান শেখ রাসেল ক্রীড়াচক্রের গোলরক্ষক আশরাফুল ইসলাম রানা। ঈদের পর ক্যাম্পেও যোগ দেন। গতকাল অনুশীলনের আগে নিজ থেকে সরে দাঁড়ান। পেশাদার লিগে কাফ মাসেলে টিস্যু ছিঁড়ে যাওয়ায় নিয়মিত খেলতে পারেননি। ৭ থেকে ১০ দিন বিশ্রামে থাকলে ঠিক হয়ে যেতেন। কিন্তু জাতীয় দলের অনুশীলনটা হাইলেভেলে হয়।

এখানে ইনজুরির আশঙ্কা উড়িয়ে দেওয়া যায় না। তাই সরে দাঁড়ালেন। এখন আনিসুর রহমান জিকো, শহীদুল আলম সোহেল ও মিতুল মারমা অনুশীলনে আছেন। নতুন কাউকে না নিয়ে এই তিন গোলরক্ষকই কাতার উড়ে যাবেন।

 

মৌসুমসেরা ফুটবলার বেনজেমা

বিদেশে খেলছেন এমন ফরাসি ফুটবলারদের মধ্যে সেরা নির্বাচিত হয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা করিম বেনজেমা। হুগো লরিস, এনগুলো কান্তে, ওসমান ডেম্বলের মতো ফুটবলারদের পেছনে ফেলেছেন তিনি। চলতি মৌসুমে রিয়ালের জার্সিতে দুর্দান্ত খেলেছেন বেনজেমা। সবমিলিয়ে ২৯টি গোল করেছেন। এবার ফ্রান্স দলে ফেরার পথও খুলে যেতে পারে বেনজেমার সামনে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর