শিরোনাম
বৃহস্পতিবার, ২০ মে, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

এশিয়া কাপ বাতিল

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা টি-২০ বিশ্বকাপ। তারই প্রস্তুতি হিসেবে এশিয়া কাপ ক্রিকেটের চলতি আসর হতো টি-২০ ফরম্যাটে। জুনে শ্রীলঙ্কায় বসতো আসরটি। কিন্তু এই অঞ্চলে করোনাভাইরাস পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায়, এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) বাধ্য হয়ে টুর্নামেন্টটি বাতিল করেছে। গত বছর পাকিস্তানে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

 

বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ আজ

ওয়ার্ল্ড সিরিজ কাপে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ ২৩ মে। বাকি দুই ম্যাচ ২৫ ও ২৮ মে। সিরিজের প্রস্তুতি ও চূড়ান্ত স্কোয়াড বাছাইয়ের আগে আজ বিকেএসপিতে মুখোমুখি হবে তামিম ইকবালের নেতৃত্বাধীন বিসিবি লাল ও মাহমুদুল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বিসিবি সবুজ।

 

বিশ্বকাপ থেকে রোমানের বিদায়

হলো না প্রত্যাশা পূরণ। বিশ্বকাপ আর্চারিতে (স্টেজ-টু) ইলিমিনেশন রাউন্ড খেলেই বিদায় নিলেন বাংলাদেশের তারকা আর্চার রোমান সানা। গতকাল সুইজারল্যান্ডের লুজানে অনুষ্ঠিত আসরে শুরুটা ভালোই করেছিলেন রোমান সানা। রিকার্ভ পুরুষ এককে এস্তেনিয়ার ওনামার্টকে ৬-০ সেটে হারিয়ে পরবর্তী রাউন্ডে ওঠেন, কিন্তু বেশি দূর আর যাওয়া হয়নি। পরের ম্যাচেই রোমান ২-৬ সেটে আমেরিকার প্রতিপক্ষ অ্যালিসন ব্যান্ডির কাছে হেরে বিদায় নেন।

 

দুই খাতুনের জোড়া গোল

লকডাউনে স্থগিত থাকা নারী ফুটবল লিগ পুনরায় মাঠে গড়িয়েছে। গতকাল কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আতাউর রহমান ভূঁইয়া কলেজ ৬-০ গোলে পরাজিত করে নাসরিন স্পোর্টিং ক্লাবকে। বিজয়ী দলের সাজেদা খাতুন ও উন্নতি খাতুন দুটি করে গোল করেন। বাকি দুটি করেন শাহেদ আক্তার নিপা ও স্বপ্না রানী। দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ইউনাইটেড ২-১ গোলে হারায় জামালপুর কাঁচারিপাড়া একাদশকে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর