বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১ ০০:০০ টা

পয়েন্ট হারাল আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক

পয়েন্ট হারাল আর্জেন্টিনা

গোটা ম্যাচে লিওনেল মেসিরা যে ধারায় আক্রমণাত্মক ফুটবল খেলেছেন, তাতে ৫/৬ গোলে জিতে মাঠ ছাড়লে অবাক হওয়ার কিছু ছিল না। কিন্তু সেটা হয়নি।

উল্টো ম্যাচে যোগ করা অতিরিক্ত সময়ে গোল করে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে কলম্বিয়া। ড্র করলেও পয়েন্ট টেবিলের দুইয়েই রয়েছেন মেসিরা। আলবিসেলেস্তাদের পয়েন্ট ৬ ম্যাচে ৩ জয় ও ৩ ড্রয়ে ১২। টানা ৬ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে সবার উপরে ব্রাজিল। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের অপরাপর ম্যাচগুলো ব্রাজিল ২-০ গোলে প্যারাগুয়ে, পেরু ২-১ গোলে ইকুয়েডরকে হারিয়েছে এবং চিলি-বলিভিয়া ম্যাচ ১-১ এবং ভেনেজুয়েলা-উরুগুয়ে ম্যাচ গোলশূন্য ড্র হয়েছে। ২০১৯ সালের জুলাইয়ে কোপা আমেরিকা কাপের সেমিফাইনালে ব্রাজিলের কাছে হারের পর আর্জেন্টিনা গত ১৩ ম্যাচে অপরাজিত।

ম্যাচের প্রথম ৮ মিনিটেই দুই গোল করেন মেসিরা। দ্বিতীয়ার্ধের শুরুতে একটি গোল পরিশোধ করার পাশাপাশি ম্যাচে যোগ করা সময়ে সমতা আনে কলম্বিয়া। এস্তাদিও মেত্রোপলিতানোয় ম্যাচে তৃতীয় মিনিটে এগিয়ে যায় আর্জেন্টিনা। ডান প্রান্ত থেকে রড্রিগো দ্য পলের ফ্রি কিকে হেডে ব্যবধান ১-০ করেন ক্রিস্টিয়ান রোমেরো। ৮ মিনিটে ব্যবধান ২-০ করে আলবিসেলেস্তারা। লেয়ান্দ্রো পারেদেস বুক দিয়ে বল নামিয়ে ডি-বক্সেও ফাঁক গলিয়ে দলের দ্বিতীয় গোল করেন। এগিয়ে থেকে মেসিরা একের পর এক আক্রমণ শানিয়েও গোল পাচ্ছিল না।

প্রথমার্ধ শেষ হয় ২-০ গোলে। দ্বিতীয়ার্ধে মেসিরা উল্টো চিত্র দেখেন। ম্যাচে ৫১ মিনিটে ব্যবধান ১-২ করেন কলম্বিয়ার ল্ইুস মুরিয়ে স্পট কিকে। যোগ করা ৫ মিনিটের চতুর্থ মিনিটে আর্জেন্টিনাকে হতভম্ব করেন মিগুয়েল বোরহা (২-২)।

সর্বশেষ খবর