বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১ ০০:০০ টা

পিএসজিতে এসেই মেসির হুঙ্কার

ক্রীড়া ডেস্ক

পিএসজিতে এসেই মেসির হুঙ্কার

লিওনেল মেসির সঙ্গে পিএসজির চুক্তি হয়ে গেছে। ক্লাবের আরব মালিক নাসের আল খেলাইফির সঙ্গে ফটোসেশন করেছেন মেসি। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন। সেখানে তিনি জানিয়েছেন, পিএসজির জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগ জয় করতে চান। প্রিয় ক্লাব বার্সেলোনাসহ চ্যাম্পিয়ন্স লিগের দাবিদারদের প্রতি সতর্কবার্তা দিয়ে রাখলেন মেসি।

পিএসজি এখন বিশ্বসেরা আক্রমণভাগের দাবি করতেই পারে। মেসি-নেইমার-এমবাপ্পে ত্রয়ী এবারের মৌসুমে কী করবেন বলা কঠিন। তারা হয়ত ছাড়িয়ে যাবেন, মেসি-সুয়ারেজ-নেইমারের রেকর্ড! নতুন মাইলফলক স্থাপন করতে পারেন এই ত্রয়ী। সংবাদ সম্মেলনে মেসি বলেছেন, ‘পিএসজি দারুণসব ফুটবলারদের সঙ্গে চুক্তি করেছে। আমি তাদের সঙ্গে খেলতে মুখিয়ে আছি। এটা রোমাঞ্চকর ব্যাপার যে প্রতিদিনই আমি বিশ্বসেরা ফুটবলারদের সঙ্গে খেলার সুযোগ পাব।’ পিএসজিতে আসার ব্যাপারে নেইমারের ভূমিকার কথাও জানানে মেসি। প্রিয় বন্ধুর অবদানের কথা সবার কাছে স্বীকার করেছেন তিনি। এবার নিজেকে ম্যাচের জন্য প্রস্তুত করতে কাজ শুরু করে দিয়েছেন। মেসি সংবাদ সম্মেলনে আরও বলেছেন, ‘আমার স্বপ্ন হলো আরও একবার চ্যাম্পিয়ন্স লিগ জয় করা।’ এবার পিএসজির জার্সিতেই সেই স্বপ্ন পূরণ করতে চান মেসি।

পিএসজির সমর্থকরা লিওনেল মেসিকে বীরোচিত সংবর্ধনা দিয়েছেন প্যারিসে। হাজার হাজার সমর্থক ক্লাব ভবনের সামনে জড়ো হয়ে মেসিকে অভিবাদন জানিয়েছেন। সমর্থকদের ভালোবাসায় মুগ্ধ মেসি বলেছেন, ‘আপনারা আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, চেষ্টা করব তার সম্মান রক্ষা করতে।’ তবে মেসি স্বীকার করেছেন, বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসাটা বেশ কষ্টকর ছিল।

 

৩০ মিনিটেই জার্সি শেষ

পিএসজিতে লিওনেল মেসি ৩০ নম্বর জার্সি বেছে নিয়েছেন। মেসির জার্সি অনলাইনে বিক্রি শুরু হওয়ার ৩০ মিনিটেই শেষ হয়ে যায়। প্রায় ষোল হাজার টাকা করে বিক্রি হয়েছে মেসির জার্সি।

সর্বশেষ খবর