সোমবার, ১৬ আগস্ট, ২০২১ ০০:০০ টা

মোহনবাগানের ভাবনায় বসুন্ধরা কিংস

ক্রীড়া প্রতিবেদক

মোহনবাগানের ভাবনায় বসুন্ধরা কিংস

এএফসি কাপ খেলতে বসুন্ধরা কিংসের ফুটবলাররা এখন মালদ্বীপে। করোনা পরীক্ষায় পাস করে দলটি অনুশীলনেও নেমে পড়েছে। আগামী বুধবারই ‘ডি’ গ্রুপে প্রথম ম্যাচ খেলবে স্বাগতিক ম্যাজিয়ার বিপক্ষে। কিংসের সভাপতি ইমরুল হাসান বলেন, প্রতিটি দলকেই আমরা গুরুত্ব দিচ্ছি। তবে এ টি কে মোহনবাগান শক্তিশালী দল হওয়ায় তাদেরকে আলাদাভাবে গুরুত্ব দিতে হবে। দলে আছেন সম্প্রতি ইউরোকাপে ফিনল্যান্ডের হয়ে খেলা জনি কাউকো। সুতরাং তারাও গ্রুপ চ্যাম্পিয়নের লক্ষ্যে খেলবে।

বসুন্ধরা কিংস ও মোহনবাগানের মধ্যে দারুণ এক মিল খুঁজে পাওয়া গেছে। অস্কার ব্রুজোন যেমন স্প্যানিশ। তেমনি মোহনবাগানের কোচ অ্যান্তোনিও হার্বাসও একই দেশের নাগরিক। হার্বাসের মতে সেরাটা দিতে পারলেই মোহনবাগানের গ্রুপ চ্যাম্পিয়ন সম্ভব। কাউকো অবশ্যই উঁচুমানের ফুটবলার। কিন্তু ও একা ভালো খেললে চলবে না। সবাইকে জ্বলে উঠতে হবে।

হার্বাস জানান, গ্রুপে কাউকে ছোট করে দেখছি না। তবে বাংলাদেশের বসুন্ধরা কিংসকে আলাদাভাবে ভাবতেই হবে। ওরা পেশাদার লিগ চ্যাম্পিয়ন হয়েই টুর্নামেন্টে নামবে। তারপর কিংসে ব্রাজিল, আর্জেন্টিনা ও ইরানের মানসম্পন্ন ফুটবলার আছেন। আমি বেঙ্গালুরু এএফসির সঙ্গে আলোচনা করে বাংলাদেশের ক্লাবগুলোর অবস্থান জেনেছি। ওরাও জানিয়েছে, বসুন্ধরা খুবই শক্তিশালী। সেক্ষেত্রে আসল ভাবনাটা তাদেরকেই ঘিরে।

সর্বশেষ খবর