বুধবার, ১৮ আগস্ট, ২০২১ ০০:০০ টা

টি-২০ বিশ্বকাপ নিয়ে অধিনায়কদের ভাবনা

প্রতিটি দেশের সুযোগ রয়েছে

ছেলেদের আইসিসি টি-২০ বিশ্বকাপটি দারুণ হবে। বিশ্বজুড়ে টি-২০ ক্রিকেটের মান দ্রুত উন্নতি করছে এবং প্রতিটি দেশেরই বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ রয়েছে। এখন পর্যন্ত এটাই সবচেয়ে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ বৈশ্বিক টুর্নামেন্ট হতে যাচ্ছে।

ইউয়ান মরগান অধিনায়ক, ইংল্যান্ড

 

আমাদের দল ভারসাম্যপূর্ণ

অভিজ্ঞ ও নতুন দারুণ কিছু প্রতিভাভাবান খেলোয়াড় নিয়ে গড়া আমাদের দলটি বেশ ভারসাম্যপূর্ণ। আরব আমিরাতে হওয়া গত বছরের আইপিএলে আমরা দেখছি, এখানের উইকেট টুর্নামেন্টের সময় গড়ানোর সঙ্গে পরিবর্তন হতে পারে।

কেন উইলিয়ামসন অধিনায়ক, নিউজিল্যান্ড

 

অতিরিক্ত ১২ মাস অপেক্ষা

আমার কাছে, টি-২০ বিশ্বকাপ দারুণ রোমাঞ্চকর। আমরা এটার জন্য অতিরিক্ত ১২ মাস অপেক্ষা করেছি। এখন এর সূচি এবং অস্ট্রেলিয়ার ড্র (কবে ও কাদের বিপক্ষে খেলবে) দেখাটা দারুণ ব্যাপার।

অ্যালেক্স ক্যারি উইকেটরক্ষক, অস্ট্রেলিয়া

 

প্রস্তুতিতে একধাপ এগিয়ে

টি-২০ বিশ্বকাপের সূচি ঘোষণা বহুল প্রতীক্ষিত বৈশ্বিক টুর্নামেন্টটির প্রস্তুতিতে আমাদের এক ধাপ এগিয়ে নিয়েছে। আমরা এই সময়টাকে কাজে লাগাব ঘরের মাঠে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলে।

বাবর আজম অধিনায়ক পাকিস্তান

 

লক্ষ্য চ্যাম্পিয়ন

আমরা দারুণ একটি গ্রুপে আছি। আর এই গ্রুপের সবার বিপক্ষেই আমরা ফাইনালে ওঠার ও চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে লড়াইয়ে নামব। নতুন ও অভিজ্ঞ ক্রিকেটার মিলে দারুণ একটি দল হয়েছে আমাদের।

টেম্বা বাভুমা অধিনায়ক, দক্ষিণ আফ্রিকা

 

টি-২০ বিশ্বকাপ উত্তেজনাপূর্ণ

টি-২০ বিশ্বকাপ এর খেলোয়াড়, সমর্থক এবং সব অংশীদার যারা খেলাটি পছন্দ করে এবং ভালবাসে তাদের সবার জন্য সবসময়ই উত্তেজনাপূর্ণ একটি উপলক্ষ। আমি নিশ্চিত সবাই এই টুর্নামেন্টের জন্য অপেক্ষা করছে।

দাসুন শানাকা অধিনায়ক, শ্রীলঙ্কা

 

দলের জন্য খুবই রোমাঞ্চকর

বিশ্বকাপে খেলতে পারা আমাদের দলের জন্য খুবই রোমাঞ্চের। দলের অনেক খেলোয়াড়েরই এই অভিজ্ঞতা হয়নি। আমি জানি, তারা খুবই রোমাঞ্চিত। আশা করি, আমরা কিছু ভালো ক্রিকেট খেলতে পারব।

অ্যান্ড্রু বালবার্নি অধিনায়ক, আয়ারল্যান্ড

 

প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ

প্রথম রাউন্ডে আমাদের তিনটি বড় ম্যাচ রয়েছে। প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। র‌্যাঙ্কিংয়ে নিজেদের থেকে উপরে থাকা দলগুলোকে হারানো সব সময়ই দারুণ। তাই তিনটি বড় ম্যাচ, প্রতিটিই আমাদের জন্য খুবই মূল্যবান।

কাইল কোয়েটজার অধিনায়ক, স্কটল্যান্ড

সর্বশেষ খবর