রবিবার, ২২ আগস্ট, ২০২১ ০০:০০ টা

দল আসার আগেই দুই কিউই ক্রিকেটার ঢাকায়

ক্রীড়া প্রতিবেদক

পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে নিউজিল্যান্ড ঢাকায় আসবে ২৪ আগস্ট মঙ্গলবার। দল আসার চার দিন আগেই ঢাকায় পা রেখেছেন দুই ব্ল্যাক ক্যাপস ক্রিকেটার কলিন ডি গ্রান্ডহোম ও ফিন অ্যালেন। অলরাউন্ডার গ্রান্ডহোম ও ওপেনার অ্যালেন ইংল্যান্ডে ‘দ্য হানড্রেড’ খেলে ঢাকায় চলে আসেন। এখন তারা টিম হোটেলে কোয়ারেন্টাইনে আছেন।

দুই দলের সিরিজ শুরু ১ সেপ্টেম্বর এবং শেষ ১০ সেপ্টেম্বর। মাঝের তিন ম্যাচ ২, ৫ ও ৮ সেপ্টেম্বর। দ্য হানড্রেডে খুব ভালো পারফরম্যান্স ছিল না গ্রান্ডহোমের। সাউদার্ন ব্রেব দলের হয়ে ৬ ম্যাচে রান করেন সর্বোচ্চ ৪০সহ ৫৬। উইকেট পাননি একটিও। তবে একেবারে খারাপ পারফরম্যান্স ছিল না অ্যালেনের। বার্মিংহাম ফোনিংক্সের হয়ে ওপেনার অ্যালেন ৮ ম্যাচে রান করেন ১৬৫। তবে কয়েকদিন আগে করোনা পরিস্থিতি ও নিরাপত্তা দেখতে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের কয়েকজন কর্মকর্তা ঢাকায় সফর করেছেন।  

নিউজিল্যান্ড টি-২০ স্কোয়াড : টম লাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলাইন,  কোল ম্যাকনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

 

সর্বশেষ খবর