রবিবার, ২২ আগস্ট, ২০২১ ০০:০০ টা

শেখ জামালকে রুখে দিল ব্রাদার্স

ক্রীড়া প্রতিবেদক

ক্রীড়াঙ্গনে তারুণ্যের অহঙ্কার ব্রাদার্স ইউনিয়নের পেশাদার লিগ থেকে বিদায় ঘটেছে আগেই। সামনে তাদেরকে খেলতে হবে চ্যাম্পিয়ন্স লিগে। এখন তারা যে ম্যাচ খেলছে আনুষ্ঠানিকতা ছাড়া আর কিছুই নয়। রেলিগেশন হওয়া ব্রাদার্স ইউনিয়ন গতকাল চমকই  দেখিয়েছে বলা যায়। রানার্সআপ হওয়ার পথে শেখ জামাল ধানমন্ডিকে রুখে দিয়েছে তারা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি গোল শূন্য ড্র হয়। বসুন্ধরা কিংসের কাছে হারার পর শেখ জামাল ছন্দ ফিরে পেয়েছিল। সহজ সহজ জয় নিয়ে মাঠ ছাড়ছিল তারা। দুর্বল ব্রাদার্সের বিপক্ষে সেই ধারাটা ধরে রাখতে পারেনি। সুযোগ পেয়েও গোল করতে পারেনি তারা।

এদিকে শুক্রবার পেশাদার ফুটবল লিগে ঢাকা মোহামেডান ও চট্টগ্রাম আবাহনী পয়েন্ট ভাগাভাগি করেছে। ২-২ গোলে ড্র হয়েছে ম্যাচটি।

আক্রমণ ও পাল্টা আক্রমণে খেলায় বন্দর নগরীর দলটি ৬ মিনিটেই এগিয়ে যায়। দিদিয়ের গোলটি করেন। জাফর ইকবাল ২২ মিনিটে সমতা ফেরান। ২৪ মিনিটে চিনেডু জালে বল পাঠালে, প্রথমার্ধে আবাহনী ২-১ গোলে এগিয়ে থাকে। ৫৯ মিনিটে মোহামেডানের বাপ্পি ব্যবধান ২-২ করেন।

এ ড্রয়ে ২২ ম্যাচে শেখ জামালের সংগ্রহ ৪৬। আবাহনী ৪৩ পয়েন্ট নিয়ে তিনে। ২৩ ম্যাচে চট্টগ্রাম আবাহনী ৪১ ও এক ম্যাচ কম খেলে মোহামেডানের ৪০ পয়েন্ট।

সর্বশেষ খবর