মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১ ০০:০০ টা

সংক্ষিপ্ত

মুশফিক আফিফের আঘাত গুরুতর নয়

মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ দল অনুশীলন করেছে গতকাল বিকালে। ইনডোর স্টেডিয়ামে বিকাল ৫টায় ব্যাটিং অনুশীলন করেন টাইগার ব্যাটসম্যানরা। তখনই ডান হাতি পেসার তাসকিন আহমেদের বলে ব্যাথা পান আফিফ হোসেন ও মুশফিকুর রহিম। বল আঘাত করে আফিফের ডান হাতে। তবে আঘাতটি গুরুতর নয়। এরপর তাসকিনের বলে পায়ে আঘাত পান মুশফিক।

 

সুলেমান থাকছেন মোহামেডানে

মালির ফরোয়ার্ড সুলেমান দিয়াবাতে আগামী মৌসুমেও মোহামেডানে থাকছেন। তার সঙ্গে আরও এক বছর চুক্তি করেছে ঐতিহ্যবাহী দলটি। ক্লাব পরিচালক প্রিন্স জানিয়েছেন কোচ শন লেনের সঙ্গে ২/১ দিনের মধ্যেই তারা নতুন চুক্তি করবে। চলতি পেশাদার ফুটবল লিগে মোহামেডান ৬ষ্ঠ স্থান দখল করেছে। শিরোপা জেতার জন্য আসছে মৌসুমে তারা শক্তিশালী দল গড়তে কাজ শুরু করে দিয়েছে।

 

রেকর্ডের হাতছানি

ইউএস ওপেনে কাল সকালে ডেনমার্কের হোলগারের মুখোমুখি হবেন নোভাক জকোভিচ। এক টুর্নামেন্টে সার্বিয়ান তারকার সামনে দুই রেকর্ডের হাতছানি। ২০টি করে গ্র্যান্ড স্লাম জয় করেছেন ফেদেরার, নাদাল ও জকোভিচ। ইউএস ওপেন জয় করে ফেদেরার ও নাদালকে ছাড়িয়ে যেতে পারেন জকোভিচ। পাশাপাশি ১৯৬৯ সালের পর পুরুষ এককে চারটি গ্র্যান্ড স্লাম জয়ের গৌরব অর্জন করতে পারেন তিনি।

 

বার্সার কষ্টের জয়

স্প্যানিশ লা লিগায় কষ্টের জয় পেয়েছে বার্সেলোনা। রবিবার তারা ২-১ গোলে হারিয়েছে গেটাফেকে। বার্সেলোনার পক্ষে গোল করেন রবার্তো (২) ও মেমফিস ডিপেই (৩০)। গেটাফের পক্ষে গোলটি করেন রামিরেজ (১৮)। এ জয়ে ৩ ম্যাচে ৭ পয়েন্ট সংগ্রহ করল বার্সেলোনা। সমান ম্যাচে সমান পয়েন্ট রয়েছে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকোরও। রবিবার অ্যাটলেটিকো ২-২ গোলে ড্র করেছে ভিয়ারিয়ালের সঙ্গে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর