বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

শেষ দিনের চমক গ্রিজমান

ক্রীড়া ডেস্ক

শেষ দিনের চমক গ্রিজমান

নতুন করে দল গড়ে তুলছে বার্সেলোনা। মেসি চলে গেছেন। সুয়ারেজ নেই। এবার গ্রিজমানও চলে গেলেন। এক বছরের জন্য ধারে অ্যাটলেটিকো মাদ্রিদে ফিরেছেন এ ফরাসি তারকা। গ্রিজমানকে ছেড়ে দিয়ে বার্সেলোনা দলে টেনেছে নেদারল্যান্ডসের লুক ডি ইয়ংকে। সেভিয়া থেকে এক বছরের জন্য ধারে দলে নিয়েছে কাতালানরা। অবশ্য পরবর্তীতে পাকাপাকিভাবে ডি ইয়ংকে দলে নিয়ে নিতে পারে বার্সেলোনা। বর্তমান সময়ের সেরা তিন ডাচ ফুটবলারকে দলে নিল কাতালানরা ( ফ্রেঙ্কি ডি ইয়ং, লুক ডি ইয়ং ও মেমফিস ডিপেই)।

ইউরোপিয়ান ফুটবলে দলবদলের শেষ মুহূর্তে বেশ ব্যস্ত সময় পাড় করেছে দলগুলো। রিয়াল মাদ্রিদ কিলিয়ান এমবাপ্পের জন্য ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছিল পিএসজির কাছে। কিন্তু এ প্রস্তাবেও রাজি হয়নি ফরাসি ক্লাবটি। বিপরীত দিকে পিএসজি কিলিয়ান এমবাপ্পেকে সর্বোচ্চ আয়ের ফুটবলার হওয়ার প্রস্তাব দেয়। ফরাসি তারকা ক্লাবের প্রস্তাবে এবারেও রাজি হয়নি। এর অর্থ, আগামী মৌসুমে ফ্রি ট্রান্সফারেই রিয়াল মাদ্রিদে যোগ দিতে যাচ্ছেন কিলিয়ান এমবাপ্পে!

দলবদলের শেষদিনে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে চেলসি দলে নিয়েছে স্প্যানিশ মিডফিল্ডার সউল নিগেসকে। আপাতত ধারে সউলকে দলে দিলেও ৪০ মিলিয়ন ইউরোতে কিনেও নিতে পারে চেলসি। শেষ দিনে চমক দেখিয়েছেন কলম্বিয়ান তারকা রাদামেল ফ্যালকাও। দুই বছরের চুক্তিতে সাবেক এ অ্যাটলেটিকো তারকা নাম লিখিয়েছেন রেয়ো ভলকানোতে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর