রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

শেষ ম্যাচে জয় চান সাবিনারা

ক্রীড়া প্রতিবেদক

শেষ ম্যাচে জয় চান সাবিনারা

নেপালের বিপক্ষে প্রথম প্রীতিম্যাচে ২-১ গোলে হেরেছে বাংলাদেশ। তবে দ্বিতীয় ম্যাচে আর সেই ভুল করতে রাজি নয় তারা। আজ কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দুই দল। জয়ের প্রত্যয় নিয়েই মাঠে নামবেন সাবিনা খাতুনরা। গতকাল জিমনেশিয়ামে বেশ কিছুক্ষণ সময় কাটিয়েছেন নারী ফুটবলাররা। এরপর কঠোর অনুশীলন করেছেন। দলের কোচ গোলাম রব্বানী ছোটনের কাছে কথা দিয়েছেন, সামনের ম্যাচে ভালো খেলবেন। ছোটন বলেন, ‘মেয়েরা আরও উদ্যমী ও শক্তিশালী হয়ে ভালো ফলাফল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে। দলের সবাই সুস্থ আছে এবং যে কোনো পরিস্থিতিতে খেলার জন্য প্রস্তুত।’ দলের অন্যতম সেরা ফুটবলার মিসরাত জাহান মৌসুমী বলেছেন, ‘প্রথম ম্যাচে আমাদের যে ভুলগুলো হয়েছে, কোচ সেগুলো শুধরে দিচ্ছেন অনুশীলনে।

এশিয়ান কাপ বাছাইপর্বের জন্য প্রস্তুত হতেই আমরা এ ম্যাচ খেলছি। উজবেকিস্তান যাওয়ার আগে আমরা নিজেদেরকে আরও ভালোভাবে প্রস্তুত করে নিতে চাই। আশা করি, নেপালের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে আমরা ভালো ফল নিয়ে মাঠ ছাড়ব।’

 

উজবেকিস্তানের রাজধানী তাসখন্দের মিল্লি স্টেডিয়ামে এশিয়ান কাপ বাছাইপর্বে জর্ডান (১৯ সেপ্টেম্বর) ও ইরানের (২২ সেপ্টেম্বর) মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা। কঠিন দুই ম্যাচের জন্যই নিজেদেরকে প্রস্তুত করছে তারা নেপালে।

সর্বশেষ খবর