শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

শেষ মুহূর্তে সরলেন রাসেল

বিসিবি নির্বাচন

ক্রীড়া প্রতিবেদক

বাতাসে গুঞ্জন ছিল নাম প্রত্যাহার করবেন বেশ কয়েকজন কাউন্সিলর। বিশেষ করে ক্লাব কোটায় ১২ পরিচালক যেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন, পরশু রাতে মনোনয়ন কেনা ১৭ কাউন্সিলরদের অনেককেই সেজন্য চাপ প্রয়োগ করা হয়। কিন্তু ঘরের মানুষ হওয়ায় আম্বার স্পোর্টিংয়ের শওকত আজিজ রাসেল ছাড়া আর কেউ নাম প্রত্যাহার করেননি। শওকত আজিজ বিসিবির গত পরিচালনা পর্ষদের পরিচালক ছিলেন। ২৩ পদের জন্য ৩২ কাউন্সিলর মনোনয়ন কিনেছিলেন। এখন প্রার্থীর সংখ্যা ৩১।

তিন ক্যাটাগরিতে নির্বাচন করবেন ৩১ প্রার্থী। ক্যাটাগরি ‘১’ থেকে ১০ পরিচালকের মধ্যে ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচন হবে ঢাকা বিভাগীয় অঞ্চলের ১৭ কাউন্সিলর নির্বাচিত করবেন দুই পরিচালক। দুই পরিচালক পদের জন্য নির্বাচন করবেন মানিকগঞ্জের নাইমুর রহমান দুর্জয়, নারায়ণগঞ্জের তানভীর আহমেদ টিটু, কিশোরগঞ্জের সৈয়দ আশফাকুল ইসলাম টিটু এবং মাদারীপুরের মো. খালিদ হোসেন এবং রাজশাহী বিভাগীয় অঞ্চলে নির্বাচন করবেন খালেদ মাসুদ পাইলট ও পাবনা জেলার সাইফুল আলম চৌধুরী স্বপন। ভোটার ৯। ক্যাটাগরি-‘৩’এ নির্বাচন করবেন দুবারের পরিচালক খালেদ মাহমুদ সুজন ও নাজমুল আবেদীন ফাহিম। ভোটার ৪৩। 

ক্লাব ক্যাটাগরিতে ১২ পরিচালকের জন্য নির্বাচন করছেন ১৬ কাউন্সিলর-নাজমুল হাসান পাপন,  গাজী গোলাম মর্তুজা, নজিব আহমেদ, মাহবুব উল আনাম, মাসুদুজ্জামান, ওবায়েদ রশিদ নিজাম, সাইফুল ইসলাম ভূঁইয়া, সালাহউদ্দিন চৌধুরী, ইসমাইল হায়দার মল্লিক, এনায়েত হোসেন সিরাজ, ফাহিম সিনহা, ইফতেখার রহমান মিঠু, মনজুর কাদের, মোহাম্মদ আব্দুর রহমান, রফিকুল ইসলাম ও মনজুর আলম। ভোটার ৫৮। এদের মধ্যে প্রথমবারের মতো বিসিবির পরিচালক হতে

পারেন ফাহিম সিনহা, ওবায়েদ রশিদ নিজাম, ইফতেখার রহমান মিঠু, সালাউদ্দিন চৌধুরী, মনজুর আলম মঞ্জু। 

সর্বশেষ খবর