মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ ০০:০০ টা

কাতালান ক্লাবের কাছে রিয়ালের হার

ক্রীড়া ডেস্ক

স্প্যানিশ লা লিগায় শান্তিতে নেই ফেবারিটরা। বার্সেলোনা একের পর এক ম্যাচে ব্যর্থ হয়ে শিরোপা রেস থেকে অনেকটা দূরে চলে গেছে। রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো টিকে থাকলেও স্বস্তিতে নেই। রবিবার রিয়াল মাদ্রিদকে ২-১ গোলে হারিয়েছে বার্সেলোনার শহুরে ক্লাব এসপানিওল। এ পরাজয়ের পরও শীর্ষে টিকে আছে রিয়াল মাদ্রিদ। ৮ ম্যাচে ১৭ পয়েন্ট সংগ্রহ করেছে লস ব্ল্যাঙ্কোসরা। তবে সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ ও রিয়াল সুসিদাদও শিরোপার লড়াইয়ে ভালোভাবে টিকে আছে।

তিন দলই ৮টি করে ম্যাচ খেলে ১৭ পয়েন্ট করে সংগ্রহ করেছে। রবিবার ডি টমাসের ১৭ মিনিটের গোলে এগিয়ে যায় এসপানিওল। এরপর অ্যালেক্স ভিডাল ৬০ মিনিটে গোল করলে রিয়ালের পরাজয় অনেকটাই নিশ্চিত হয়ে যায়। করিম বেনজেমা ৭১ মিনিটে গোল করে পরাজয়ের ব্যবধান কমান।

এই ম্যাচ খেলতে নামার আগে এসপানিওল রিয়ালের বিপক্ষে ১৭২ ম্যাচ খেলে ১০৪ বার হেরেছে। এমনকি গত ২৩ ম্যাচের ২০টিতেই জিতেছিল রিয়াল মাদ্রিদ। হেরেছে কেবল একটিতে। এই রেকর্ড নিয়ে খেলতে নেমেও ম্যাচ বাঁচাতে পারল না লস ব্ল্যাঙ্কোসরা। পরাজয়ের পর রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনসেলত্তি বলেছেন, ‘মৌসুমের সবচেয়ে বাজে ম্যাচ খেলেছে রিয়াল মাদ্রিদ।’

সর্বশেষ খবর