বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

গোল উৎসবে শুরু বসুন্ধরার

ক্রীড়া প্রতিবেদক

গোল উৎসবে শুরু বসুন্ধরার

ফুটবলের নতুন মৌসুমে দূরন্ত সূচনা করল বসুন্ধরা কিংস। গতকাল স্বাধীনতা কাপে নিজেদের প্রথম ম্যাচেই গোল উৎসব করল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে তারা বাংলাদেশ নৌবাহিনীকে হারাল ৬-০ গোলে। এ জয়ে ‘ডি’ গ্রুপের শীর্ষে অবস্থান করছে অস্কার ব্রুজোনের দল। এই গ্রুপে ১ পয়েন্ট করে নিয়ে দুই ও তিনে আছে চট্টগ্রাম আবাহনী ও বাংলাদেশ পুলিশ এফসি।

গতকাল বসুন্ধরা কিংসের জার্সিতে অভিষেক হয় বসনিয়ান ফুটবলার স্টোয়ান ব্রানিয়েসের। আর অভিষেকেই দারুণ ফুটবল উপহার দেন তিনি। ম্যাচের ৪২ ও ৬৮ মিনিটে দুটি গোল করে দলের জয়ে বড় ভূমিকা রাখেন। স্টোয়ানের গোলের আগে বসুন্ধরা কিংসকে ভালোভাবেই আটকে রেখেছিল নৌবাহিনী। মামুনুল, রহমত মিয়া, জুয়েল রানা, সোহেল রানা, শহিদুল আলমদের নিয়ে গড়া দলটি বেশ কঠিন প্রতিপক্ষ। তবে স্টোয়ান ব্রানিয়েস আর রবসন রবিনহোদের সামনে দাঁড়াতে পারেনি তারা। স্টোয়ানের প্রথম গোলের এক মিনিট পরই গোল করেন ব্রাজিলের জনাথন ফার্নান্দেজ। নাইজেরিয়ান বংশোদ্ভূত বাংলাদেশি ফুটবলার এলিটা কিংসলে বদলি নেমে ব্যবধান বাড়ান ম্যাচের ৮০তম মিনিটে। এরপর রবসন রবিনহো যোগ করা সময়ের প্রথম মিনিটে একটি গোল করে ব্যবধান ৫-০ করেন। পরের মিনিটে বসুন্ধরা কিংসের আক্রমণ সামলাতে ব্যর্থ হয়ে নৌবাহিনী ফুটবল টিমের হাবিবুর আত্মঘাতী গোল করেন। ৬-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা কিংস।

এদিকে দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম আবাহনী ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ পুলিশ এফসির সঙ্গে। ম্যাচের ৪৮তম মিনিটে ডেনিলসনের গোলে এগিয়ে গিয়েছিল পুলিশ এফসি। তবে ৫০তম মিনিটে এবিমোবোয়ির পেনাল্টি গোলে সমতায় ফেরে চট্টগ্রাম আবাহনী।

সর্বশেষ খবর