সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

রোনালদোর গোলে জিতল ম্যানইউ

ক্রীড়া ডেস্ক

রোনালদোর গোলে জিতল ম্যানইউ

শনিবার রাতে জয় পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষ দলগুলো। ম্যানচেস্টার সিটি, লিভারপুল ও চেলসি জয় পাওয়ায় স্থান পরিবর্তন হয়নি। তবে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড জয় পেলে অদল-বদল হয়েছে পঞ্চম স্থানের। জিতে আর্সেনালকে পেছনে ফেলে পাঁচে উঠে এসেছে ম্যান ইউ। জয়ের নায়ক পাঁচ বারের বিশ্বসেরা ফুটবলার রোনালদো। পর্তুগিজ স্ট্রাইকার ম্যাচের একমাত্র গোলটি করেন পেনাল্টিতে। দলের নতুন কোচ জার্মানির রালফ রাঙ্কিং দায়িত্ব নিয়ে টানা দুই জয় পেয়েছেন। ইংল্যান্ডের সবচেয়ে সফল ক্লাবটি ১-০ গোলে হারিয়েছে পয়েন্ট টেবিলের নিচের দিকের দল নরউইচ সিটিকে। এই জয়ে ম্যান ইউ’র পয়েন্ট ১৬ ম্যাচে ৮ জয় ও ৩ ড্রয়ে ২৭। আগেরদিন সাউদাম্পটনের বিপক্ষে জয় পেয়ে ২৬ পয়েন্ট নিয়ে

পাঁচে উঠেছিল আর্সেনাল। ৩৮ পয়েন্ট নিয়ে সবার উপরে ম্যান সিটি ১-০ গোলে জয় হারায় ওলভারহ্যাম্পটনকে। অ্যাস্টন ভিলাকে ১-০ গোলে হারিয়ে ২৭ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল, ৩৬ পয়েন্ট নিয়ে তিনে চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়ন চেলসি। চারে থাকা ওয়েস্টহ্যাম ইউনাইটেডের পয়েন্ট ২৭।

চলতি মাসের শুরুতে খুব ভালো খেলছিল না ম্যান ইউ। টানা তিন ম্যাচ ছিল জয়শূন্য। ৮ ম্যাচে জয় ছিল সাকল্যে একটি, ড্র দুটি এবং হার ৫টি। সেই ধাক্কা সামলে এখন দুরন্ত গতিতে ছুটছে ম্যান ইউ। সর্বশেষ টানা তিন জয় পেয়েছে রালফ রাঙ্কিংয়ের দল। সেরা ১৬ নিশ্চিত হওয়ায় চ্যাম্পিয়ন্স লিগে ইয়াং বয়েজের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ের ম্যাচে নতুন একাদশ খেলিয়েছিলেন দলের জার্মান কোচ। বিশ্রাম পাওয়ায় পরশু রাতে নরউইচের মাঠে উজ্জীবিত ফুটবল খেলেন রোনালদোরা। তবে ছেড়ে কথা বলছিল না স্বাগতিকরা। আক্রমণ ও পাল্টা আক্রমণে প্রথমার্ধ বেশ জমেছিল। ম্যাচের একমাত্র গোলটি হয় দ্বিতীয়ার্ধে। ম্যাচের ৭৫ মিনিটে জয়সূচক গোল করেন রোনালদো। ছোট বক্সে রোনালদোকে ফেলে দেন নরউইচের ডিফেন্ডার ম্যাক্স অ্যারন্স।

সর্বশেষ খবর