শিরোনাম
বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

গোলাপি বলের রোমাঞ্চে অ্যান্ডারসন-ব্রড

অ্যাডিলেড টেস্ট শুরু আজ

ক্রীড়া ডেস্ক

টেস্ট ইতিহাসে ইংল্যান্ডের সেরা দুই পেসার জেমস অ্যান্ডারসন এবং স্টুয়ার্ট। কিন্তু তাদের দুজন বাদ রেখে ব্রিসবেন টেস্টের একাদশ সাজিয়েছিল ইংলিশ টিম ম্যানেজমেন্ট। ফলটাও পেয়েছে হাতেনাতে। চার দিনেই ৯ উইকেটের বিশাল ব্যবধানে হার।

অ্যাডিলেডে আজ দ্বিতীয় টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড। দিবা-রাত্রির ম্যাচ। এবার আর ভুল করেনি টিম ম্যানেজমেন্ট। অ্যান্ডারসন-ব্রড দুজনকেই রাখা হয়েছে ১২ সদস্যের স্কোয়াডে।

ফ্লাডলাইটের আলোয় অ্যাডিলেটে খেলা হবে গোলাপি বলে। থাকবে অতিরিক্ত বাউন্স। দুই অভিজ্ঞ পেসার হতে পারেন ম্যাচের ত্রাতা। তবে অ্যাডিলেটের ইতিহাস বলে সেখানে স্পিনাররা বেশ সফল। সে কারণেই ব্রিসবেনে বাজে বোলিং করার পরও জ্যাক লিচকে স্কোয়াডে রাখা হয়েছে।

ব্রিসবেন টেস্টে একাদশে সুযোগ না পাওয়ায় হতাশ হয়েছিল ৩৯ বছর বয়সী অ্যান্ডারসন। টেস্টে ৬৩২ উইকেট শিকারি এই পেসার বলেন, ‘আমি খেলার জন্য সম্পূর্ণ প্রস্তুত। দারুণ প্রস্তুতিও নিয়েছি। গত কয়েক বছর থেকে কিছুটা সমস্যা হলেও আমি সব সময় নিজেকে ফিট রাখার চেষ্টা করছি। এখন আমি অন্য কোনো কিছুর দিকে মনোযোগ দিচ্ছি না। এখন আমার ফোকাস কেবলই ম্যাচের দিকে।’

প্রথম টেস্টে জিতে অস্ট্রেলিয়া গোলাপি বলে ইংল্যান্ডের চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য প্রস্তুত হয়ে আছেন। ডেভিড ওয়ার্নারের ইনজুরি নিয়ে কোনো শঙ্কা নেই। অসি ওপেনার সম্পূর্ণ ফিট। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়া পেসার হ্যাজলউডের জায়গায় সুযোগ পেয়েছেন রিচার্ডসন।

সর্বশেষ খবর