রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

টানা তিন ম্যাচে পয়েন্ট হারাল পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক

টানা তিন ম্যাচে পয়েন্ট হারাল পাকিস্তান

এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে বর্তমানে ভারতের সঙ্গে যুগ্ম চ্যাম্পিয়ন পাকিস্তান। ঢাকায় এসেই তারা বলেছিল লক্ষ্য একটাই শিরোপা। সেমিফাইনাল নিশ্চিত বলে শিরোপার জেতার সম্ভাবনা রয়েছে। তবে টানা তিন ম্যাচ খেললেও পাকিস্তান আসরে এখনো জয়ের মুখ দেখেনি। প্রথম ম্যাচে জাপানের সঙ্গে ড্র। ভারতের কাছে ১-৩ গোলে হার। গতকাল আবার ড্র দক্ষিণ কোরিয়ার বিপক্ষে।

মওলানা ভাসানী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা দুবার পিছিয়ে থেকে ৩-৩ ড্র করেছে। ম্যাচে চার কোয়ার্টারই ছিল উত্তেজনায় ভরপুর। প্রথম কোয়ার্টারে ১৪ মিনিটে এগিয়ে যায় দক্ষিণ কোরিয়া। পাকিস্তানের রক্ষণভাগ বল ক্লিয়ার করতে ব্যর্থ হলে কিমবিউয়ে ফিল্ড গোল করেন। পাকিস্তান সমতায় ফিরে দ্বিতীয় কোয়ার্টারে ২৪ মিনিটে। কোরিয়ার দূর্গে জটলা সৃষ্টি হলে আফরাজ বলে স্ট্রিক ছুঁয়ালে জালে বল জড়িয়ে যায়।

 তৃতীয় কোয়ার্টারে পিছিয়ে থাকা পাকিস্তান এগিয়ে যায়। পেনাল্টি কর্নার থেকে আবদুল রানা গোল করেন। ৪২ মিনিটে জিউওচিয়নের গোলে কোরিয়া সমতায় ফিরে। ৫৫ মিনিটে পেনাল্টি স্ট্রোক লাভ করে কোরিয়া। পাকিস্তান রিভিউ চেয়ে কাজ হয়নি। গোল করেন জংহিউল। পাকিস্তান যখন হারার পথে তখনি গোল করে দলকে বাঁচান আবদুল রানা।

 

সর্বশেষ খবর