বুধবার, ১২ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

মুস্তাফিজ ম্যাজিকে দক্ষিণাঞ্চলের জয়

ক্রীড়া ডেস্ক

বিসিএলে দারুণ জয় পেয়েছেন মুস্তাফিজুর রহমান ও মোসাদ্দেক হোসেন সৈকত। গতকাল মুস্তাফিজের দল দক্ষিণাঞ্চল ৩ উইকেটে হারিয়েছে পূর্বাঞ্চলকে। এছাড়া মোসাদ্দেকের দল মধ্যাঞ্চল ২৮ রানে হারিয়েছে উত্তরাঞ্চলকে।

সিলেট স্টেডিয়ামে গতকাল প্রথমে ব্যাটিংয়ে নেমে পূর্বাঞ্চল ৬০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯২ রান সংগ্রহ করে। জবাবে ৪৫.৫ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৯৩ রান করে জয় তুলে নেয় দক্ষিণাঞ্চল। মুস্তাফিজুর রহমান ৩ উইকেট শিকার করেন। ইনিংসের শেষ ওভারে মুস্তাফিজের টানা তিন বলে আউট হন ইরফান সুক্কুর, রেজাউর রহমান ও নাইম হাসান। ইরফান ক্যাচ দেন কামরুলকে, রেজাউর বোল্ড হন এবং নাম রান আউট হয়ে সাজঘরে ফেরেন। পূর্বাঞ্চলের পক্ষে সর্বোচ্চ ৬৯ রান করেন ইমরুল কায়েস। এছাড়াও ইরফান ৩৩ ও আফিফ ২৯ রান করেন। নাহিদুল ইসলাম বল হাতে ২ উইকেট এবং ব্যাট হাতে ২৭ রান করে ম্যাচসেরার পুরস্কার জিতেন। দক্ষিণাঞ্চলের পক্ষে সর্বোচ্চ ৩৭ রান করেন মেহেদি। এছাড়াও জাকির ২৭, মাইশুকুর ২৭ এবং তৌহিদ ২৩ রান করেন। বিসিএলে প্রথম জয়ের দেখা পেল দক্ষিণাঞ্চল।

মোসাদ্দেক হোসেন সৈকতের দল মধ্যাঞ্চল প্রথমে ব্যাটিংয়ে নেমে ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ২৬২ রান করে। মোসাদ্দেক ৫৪, আবদুল মজিদ ৫৩, আল আমিন ৪৩, সৌম্য ৪০ এবং সাকিব ৩৩ রান সংগ্রহ করেন। জবাব দিতে নেমে ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৩৪ রান করে উত্তরাঞ্চল। দলের পক্ষে সর্বোচ্চ ৭২ রান করেন নাঈম ইসলাম। এছাড়াও মাহমুদুল্লাহ ৪৩, পারভেজ ৩০ ও শামীম ২৯ রান করেন। বল হাতে মৃত্যূঞ্জয় ৩টি, মোসাদ্দেক ও সৌম্য ২টি করে এবং সাকিব ও নাজমুল ১টি করে উইকেট শিকার করেন। ম্যাচসেরার পুরস্কার জিতেন মোসাদ্দেক হোসেন।

বিসিএলের স্কোর কার্ড

পূর্বাঞ্চল : ১৯২/৮, ৫০ ওভার

দক্ষিণাঞ্চল : ১৯৩/৭, ৪৫.৫ ওভার

ফল : দক্ষিণাঞ্চল ৩ উইকেটে জয়ী। ম্যাচসেরা : নাহিদুল ইসলাম।

মধ্যাঞ্চল : ২৬২/৫, ৫০ ওভার

উত্তরাঞ্চল : ২৩৪/৯, ৫০ ওভার

ফল : মধ্যাঞ্চল ২৮ রানে জয়ী। ম্যাচসেরা : মোসাদ্দেক হোসেন

সর্বশেষ খবর