শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

সেনাবাহিনী ও বিমান বাহিনীর জয়

বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতায় জয় পেয়েছে বাংলাদেশ সেনাবাহিনী ও বিমান বাহিনী। গতকাল ক গ্রুপের খেলায় সেনাবাহিনী ৩-১ সেটে হারিয়েছে তিতাস ক্লাবকে।  খ গ্রুপের খেলায় বিমান বাহিনী ৩-২ সেটে পরাজিত করেছে বাংলাদেশ পুলিশকে। প্রথম দুই সেটে পুলিশ জিতলেও পরের তিন সেটে জেতে বিমান বাহিনী।

নকআউট পর্বে ক্যামেরুন

আফ্রিকান নেশন্স কাপের নকআউট পর্ব নিশ্চিত করেছে স্বাগতিক ক্যামেরুন। বৃহস্পতিবার তারা ৪-১ গোলে হারিয়েছে ইথিওপিয়াকে। ক্যামেরুনের পক্ষে ২টি করে গোল করেন টোকো ইকাম্বি এবং আবুবাকার। ইথিওপিয়ার পক্ষে ১টি গোল করেন হোটেসা। ‘এ’ গ্রুপে আগের ম্যাচে ক্যামেরুন ২-১ গোলে হারিয়েছিল বুরকিনা ফাসোকে।

আয়ারল্যান্ডের দারুণ জয়

জ্যামাইকায় বৃষ্টিবিঘিœত ম্যাচে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে ৫ উইকেটে ক্যারিবীয়দের হারিয়ে তিন ম্যাচে সিরিজে সমতা এনেছে আয়ারল্যান্ড। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ অলআউট হয় ২২৯ রানে। বৃষ্টি বাঁধায় আইরিশদের টার্গেট দেওয়া হয় ৩৬ ওভারে ১৬৮ রান।

যুব বিশ্বকাপে মাঠে নামছে ভারত

যুবাদের যুব বিশ্বকাপ মাঠে গড়িয়েছে গতকাল। ১৬ দলের অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপে আজ দুটি খেলা। ভারত-দক্ষিণ আফ্রিকা এবং কানাডা-সংযুক্ত আরব আমিরাত আজ মুখোমুখি হবে। ভারত ও দক্ষিণ আফ্রিকা মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজের প্রোভিডেন্সে। আজ আরেক ম্যাচে বেসেটেরেতে লড়বে কানাডা ও সংযুক্ত আরব আমিরাত।

প্রোভিডেন্সে স্বাগতি ওয়েস্ট ইন্ডিজ ১৬৯ রান করে। ব্যাট করতে নেমে এ রিপোর্ট লেখা পর্যন্ত অস্ট্রেলিয়া ১৯ ওভারে ৩ উইকেটে ৭৬ রান করেছে। আরেক শ্রীলঙ্কা ২১৮ রান করে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর