সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২ ০০:০০ টা

সংক্ষিপ্ত

নিয়মিত হবে মেয়রস কাপ

গতকাল মোহাম্মদপুরের শারীরিক কেন্দ্রের মাঠে মেয়রস কাপের প্রথম রাউন্ডের শেষ খেলায় ১৮ নম্বর ওয়ার্ড দল ৯-০ গোলে ৪৩ নম্বর ওয়ার্ডকে পরাজিত করে। এ খেলা উপভোগ করেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘একমাত্র খেলাধুলাই পারে যুব-সমাজকে মাদক থেকে দূরে রাখতে।’ তিনি নিয়মিত মেয়রস কাপ আয়োজন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। ৫৪টি ওয়ার্ডের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্ছে এবারের মেয়রস কাপ।

 

দুই ম্যাচ পর পিএসজির জয়

ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা দুই ম্যাচে পয়েন্ট হারানোর পর জয়ের দেখা পেয়েছে প্যারিস সেইন্ট জার্মেইন। শনিবার তারা ২-০ গোলে হারিয়েছে ব্রিস্টকে। পিএসজির পক্ষে ১টি করে গোল করেন কিলিয়ান এমবাপ্পে এবং থিলো কেহরার। এ জয়ে ২১ ম্যাচে ৫০ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে অবস্থান করছে পিএসজি। লিগে ২১ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে নিস। ১১ পয়েন্টে এগিয়ে আছে পিএসজি।

 

বাংলাদেশের ফুটবলের প্রোমো তৈরি করেছেন হামজা

বিশ্বকাপ ফুটবল নিয়ে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের উন্মাদনায় মুগ্ধ গোটা বিশ্ব। আগামী নভেম্বরে কাতারে শুরু হবে ফুটবল মহাযজ্ঞ। তারকা ফুটবলারদের ফুটবল শৈলী দেখতে এবং প্রিয় দলকে সমর্থন জোগাতে প্রস্তুত হচ্ছেন এ দেশের ফুটবলপ্রেমীরা। ২০২২ সালের কাতার বিশ্বকাপকে সামনে রেখে ভিডিও গ্রাফার আমির হামজা বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সম্মতিক্রমে বাংলাদেশের ফুটবল নিয়ে প্রোমো তৈরি করেছেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর